Bengali SerialHoop Plus

দিদাকে জড়িয়ে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

শৈশবের স্মৃতি রোমন্থন করলে বোঝা যায়, সেই দিনগুলি ছিল কত সুন্দর। কঠিন চিন্তা ছিল না। নিশ্চিন্ত মনে কেটে যেত দিন। শৈশবের স্মৃতি প্রায় সকলের ক্ষেত্রেই ক্যামেরাবন্দি হয়ে রয়েছে। সেলিব্রিটিদের মধ্যে অধিকাংশই ইদানিং সোশ্যাল মিডিয়া নির্ভর। ফলে প্রায় সকলেই নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্তের পাশাপাশি শেয়ার করে নেন তাঁদের শৈশবের মুহূর্ত। একই পথে হাঁটলেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর লছমী ওরফে স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee)। সপ্তাহান্তে নিজের সোনালি শৈশবের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন স্নেহা।

ছবিতে একরত্তি স্নেহা কমলা রঙের ফ্রক পরে জড়িয়ে ধরে রয়েছেন তাঁর দিদিমাকে। আদরের নাতনিকে পেয়ে খুশি দিদিমাও। ক্যাপশনে স্নেহা উল্লেখ করেছেন, এই ছবি তাঁর সোনালি দিনের স্মৃতি। স্নেহার ছবির নিচে কমেন্ট সেকশনে নেটিজেনরাও আপ্লুত। তাঁদেরও ঘিরে ধরেছে নস্টালজিয়া। ছবিতে কমেন্ট করে অনেকে লিখেছেন, তাঁদের শৈশবের দিন মনে করে চোখ ঝাপসা হয়ে আসছে। অনেকে লিখেছেন, স্নেহার মতো তাঁর দিদিমাও খুব মিষ্টি। অনেকের মতে, স্নেহার হাসি এখনও একই আছে। শনিবার, 6 ই মে স্নেহার এই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন স্নেহা। কিন্তু ‘জল নুপূর’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। তবে শুধুমাত্র নেতিবাচক নয়, ইতিবাচক চরিত্রেও সমানভাবে সাবলীল স্নেহা। সম্প্রতি দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ লছমির ভূমিকায় স্নেহার নিখুঁত অভিনয় প্রশংসিত হয়েছে।

স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’-তে একঝলক দেখা গিয়েছিল স্নেহাকে। তবে পুত্রসন্তানের জন্মের পর থেকে তাকে সময় দিতেই কাজ কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্নেহা।

whatsapp logo