whatsapp channel

Rituparna Sengupta: ব্লাউজ ছাড়াই দুধ সাদা শাড়িতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন ঋতুপর্ণা!

টলিউডের সুন্দরী ও রূপসী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশকে ছিলেন ‘হার্টথ্রব’, এখনো রূপের জেল্লায় ঘায়েল করেন বর্তমান প্রজন্মকে। গত দশকে একের পর এক সুপারহিট ছবি…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের সুন্দরী ও রূপসী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশকে ছিলেন ‘হার্টথ্রব’, এখনো রূপের জেল্লায় ঘায়েল করেন বর্তমান প্রজন্মকে। গত দশকে একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ একাধিক নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন অভিনেত্রী। একটা সময় টলিউড ইন্ডাস্ট্রিতে নামজাদা অভিনেত্রী হিসেবে একাই রাজ করতেন এই অভিনেত্রী। এখন বড় পর্দায় তার আনাগোনা কমলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি অভিনেত্রীর।

অভিনেত্রীর বয়স ‘হাফ-সেঞ্চুরির’ কাছাকাছি ও দুই সন্তানের জননী হয়েও একইভাবে ‘বোল্ড’ লুকে ধরা দেন এই অভিনেত্রী। শরীরে একটুও পড়েনি বয়সের ছাপ। আর মনের দিক থেকে তো তিনি এখনো অষ্টাদশী তন্বী। তাই বড় পর্দায় নায়িকার চরিত্রে দেখা না গেলেও ঋতুপর্ণা একইভাবে রঙিন সোশ্যাল মিডিয়ায়, ভক্তদের মাঝে। কখনো যেমন সাবেকি লুকে ধরা দেন তিনি, তেমনই আবার কখনো কখনো তাকে দেখা যায় বোল্ড পাশ্চাত্য লুকেও। আর সবেতেই যে তিনি সাবলীল, সেটা তার চোখেমুখেই স্পষ্ট হয়।

সম্প্রতি গ্রীষ্মের শুরুতে সামাজিক মাধ্যমের উত্তাপ আরো কয়েক ডিগ্রি বাড়িয়ে দিলেন অভিনেত্রী। তার লুকেই ঘায়েল হলেন তার পুরুষ ভক্তরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতে তাকে দেখা গেল সাবেকি লুকেই। অভিনেত্রীর পরণে ছিল সোনালী পাড় বসানো দুধসাদা রংয়ের একটি তাঁতের শাড়ি। তবে শরীরে নেই কোনো ব্লাউজ। ফলে কাঁধ থেকে হাত অব্দি রয়েছে উন্মুক্ত। গলায় ডিজাইনড নেকলেস, কপালে লাল টিপ, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক- এই সাজেই লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

এই ছবির পরতে পরতে রয়েছে আবেদনশীল অভিব্যক্তির ছোঁয়া। ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে অনুরাগীদের দেওয়া ভালোবাসায়। আবার কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘আপনি সুন্দরী। আপনি চিরহরিৎ’; কেউ লিখেছেন, ‘বাংলার সর্বকালের চিরহরিৎ মহানায়িকা আপনি’; আবার একজন জিজ্ঞেস করেছেন, ‘এখনো এই বয়সেও এত হট কিভাবে আপনি!’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media