Bengali SerialHoop Plus

Aindrila Sharma: সাতসকালেই ফের দুঃসংবাদ! হার্ট অ্যাটাক হল ঐন্দ্রিলা শর্মার

সাতসকালেই দুঃসংবাদ। আবারও হার্ট অ্যাটাক হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। আরো সঙ্কটজনক শারীরিক অবস্থায় অভিনেত্রী। হাসপাতাল সূত্রে খবর, পরপর বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। শারীরিক অবস্থা ক্রমেই নিম্নমুখী হচ্ছে। বর্তমানে ঐন্দ্রিলাকে রাখব হয়েছে ‘সিপিআর সাপোর্টে’।

উল্লেখ্য, মঙ্গলবার হাসপাতাল থেকে যে খবর উঠে এসেছিল, তাতে দেখা গিয়েছিল যে আরো অবনতি হয়েছে ঐন্দ্রিলার স্বাস্থ্য। কারণ তার স্ক্যান রিপোর্টে ধরা পড়েছিল জমাট রক্তের ছবি। ডাক্তাররা জানান ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। যেটি থেকেই চিন্তা বেড়েছে সকলের। তবে ওষুধ বিদলে দেওয়ার পাশাপাশি বাড়তি সতর্কতা নেওয়া হয়েছিল বলেও জানা গিয়েছিল হাসপাতাল সূত্রে। তবে আজ সকালের এই দুঃসংবাদে কার্যত ভেঙে পড়বেন ঐন্দ্রিলার পরিবার এবং তার বন্ধুরা।

বেশ কিছুদিন ধরে হাসপাতালে লড়াই করছেন ঐন্দ্রিলা শর্মা। প্রতিদিন শরীর সঙ্গে তাঁর লড়াই কঠিন থেকে কঠিনতম হচ্ছে। আর মানসিকভাবে তাঁর সঙ্গে লড়াই করছে গোটা ইন্ডাস্ট্রি। সোমবার সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)-র পোস্টের পরে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে পাশে থাকার বার্তা।সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী ও ঐন্দ্রিলার ছবি শেয়ার করে লিখেছেন, ‘আসুন, সবাই এই মেয়েটার জন্য একটু প্রার্থনা করি। টলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের থেকে শুরু করে অনুরাগী, প্রত্যেকেই বার্তা দিয়েছেন, ‘পাশে আছি ঐন্দ্রিলা।’ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) লেখেন, ‘লড়াই করো ঐন্দ্রিলা, আর সব্যসাচী যেভাবে তোমার পাশে দাঁড়িয়েছে সেটা যেন সঙ্গী হওয়া এবং ভালবাসার ওপর আবার বিশ্বাস ফিরিয়ে দেয়। হ্যাঁ.. তোমার কথা আমরা শুনছি। আমরা প্রার্থনা করছি।’

এখন ফেসবুক জুড়ে শুধুই প্রার্থনা। কিন্তু এত মানুষের প্রার্থনা কি আদেও শুনতে পাচ্ছেন উপরওয়ালা? হয়তো সময় এই উত্তর দেবে। তবে অপাতত ফের উদ্বেগের কেন্দ্রবিন্দুতে দাঁড়িয়ে ঐন্দ্রিলার স্বাস্থ্য।

whatsapp logo