Hoop PlusTollywood

Priyanka Sarkar: কম বয়সের এই ভুলে নষ্ট হয়েছিল প্রিয়াঙ্কার কেরিয়ার

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে টলিউডে নায়িকা রূপে আত্মপ্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। ব্লকবাস্টার হিট হয়েছিল এই ফিল্ম। কিন্তু প্রিয়াঙ্কার ফিল্মি কেরিয়ার এরপর আশানুরূপ গতিতে এগোয়নি। তবে সম্প্রতি তিনি আবারও উঠে এসেছেন খবরের শিরোনামে। শুক্রবার প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) নটী বিনোদিনীর রূপে প্রিয়াঙ্কার লুক শেয়ার করেছেন। তবে রাণার তো বিতর্ক তৈরি করা অভ্যাস। তাই তাঁর মতে, অনেকগুলি বিনোদিনীর মধ্যে যাতে তাঁর বিনোদিনী হারিয়ে না যায় তাই আগেই তিনি এই ছবি শেয়ার করেছেন।

রাণার শেয়ার করা বিনোদিনীর লুক নটী বিনোদিনী অভিনীত একটি থিয়েটারের লুক যাতে বিনোদিনী শ্রীচৈতন্যদেবের ভূমিকায় অভিনয় করেছিলেন। হাতে জপমালা, পরনে গেরুয়া, মুন্ডিত মস্তক চৈতন্যদেবের রূপে প্রিয়াঙ্কার লুক ইতিমধ্যেই ভাইরাল। এটি ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ফিল্মের জন্য তৈরি করা হয়েছে। অনেক আগেই হয়তো প্রিয়াঙ্কার কেরিয়ারে এই ধরনের মোড় আসতে পারত। প্রিয়াঙ্কার কেরিয়ারের প্রসঙ্গে বারবার উঠে আসে 2008 সালে তৈরি ‘চিরদিনই তুমি যে আমার’ ফিল্মটির কথা। এই প্রসঙ্গে প্রিয়াঙ্কা বললেন, মানুষ তাঁকে দেখলে এখনও বলেন এই ফিল্মে তাঁর অভিনয় সকলের ভালো লেগেছিল। কিন্তু তা শুনে আনন্দের পরিবর্তে দুঃখ পান প্রিয়াঙ্কা।

কারণ এই ফিল্মের পর ইন্ডাস্ট্রি থেকে একরকম অদৃশ্য হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। মা-বাবা তাঁর জন্য অনেক পরিশ্রম করেছিলেন। তাঁর সফলতার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কার ভুলে তাঁদের সম্মান সেদিন মাটিতে মিশে গিয়েছিল। তা ভাবলে এখনও প্রিয়াঙ্কার মনে অপরাধবোধ কাজ করে। তবে বর্তমানে জীবনকে অনেকটাই ব্যালান্স করেছেন প্রিয়াঙ্কা।

প্রকৃতপক্ষে, খুব তাড়াতাড়ি সহ-অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-কে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা। বিয়ের পর একরকম অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি। জন্ম হয়েছিল তাঁদের একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর। কিন্তু পরবর্তীকালে রাহুল ও প্রিয়াঙ্কার দাম্পত্যে চিড় ধরে। সহজকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন প্রিয়াঙ্কা। অভিনয় জগতেও ধীরে ধীরে সক্রিয় হয়ে উঠেছেন তিনি। আগামী দিনে ‘বিবাহ অভিযান পার্ট টু’-তে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।