Hoop PlusTollywood

সাদা পোশাকে উপচে পড়ছে যৌবন, হট লুকে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী পায়েল সরকার

গ্রাম্য জয়িতাকে মনে আছে? যে কলকাতার কোনো মানুষকে বিশ্বাস করতে পারছিলনা। প্রথমে অভীককে ইতস্তত করে শেষে বিশ্বাস করেছিলেন। তারপর অভীককে ভালোবেসে কলকাতায় রওনা দেয়। সে আর কেউ নয় বোঝেনা সে বোঝেনা সিনেমার দুষ্টু মিষ্টি পায়েল সরকার। সেই গ্রামের সহজ সরল মেয়েটি আজ পুরো ভিন্ন। নিজের পুরোনো সব ইমেজ ভেঙে নিজেকে অন্য ধাঁচে তৈরী করেছেন। এখন পায়েলের সিনেমার চরিত্রেও এসেছে বদল। পায়েল সরকার এখন টলিউডের হট অ্যান্ড সেক্সি নায়িকা।

বয়স ৩৬। কিন্তু দেখলে মনে হবে বয়স ২২ এর নায়িকা। এখনো বহু নিউ কামারদের নিমেষে আউট করে দেওয়ার দম আছে অভিনেত্রীর। বয়স যত বাড়ছে ততই বেশী আকর্ষণীয় হয়ে উঠেছেন। নিজের রুপের সাথে অভিনয়তে ঘায়েল করেছেন এই অভিনেত্রী। সিনেমা ছেড়ে এখন ওয়েব সিরিজে নিজের অভিনয়তে বেশ প্রশংসনীয় হয়েছে। সম্প্রতি হইচইতে মিসম্যাচ ৩ তে নিজের অভিনয়ে ঘায়েল করেছেন বহু পুরুষ মন এই টলি ডিভা। লকডাউনের পর বেশ কিছুদিন ধরেই পায়েল রয়েছেন পেজ থ্রি এর শিরোনামে। তাঁর নতুন নতুন স্টাইল ও পোশাক মানুষকে মাতিয়ে রেখেছেন।

হ্যাপিলি সিঙ্গেল থাকলেও তাঁর নতুন ফটোশুটে গুলি বেশ নজরকাড়া। বহু পুরুষের রাতপরী হয়ে থাকছেন এই হট অ্যান্ড সেক্সি টলি ডিভা। অবশ্য হট ফটোশুটের পাশাপাশি আবার সোহমের বিপরীতে ‘হারানো প্রাপ্তি’ রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করে বেশ প্রসংশা কুড়িয়েছেন। লকডাউনে প্রেক্ষাগৃহে না রিলিজ হলেও বেশ হিট হয়েছে। এছাড়া পায়েলের আগামীর তালিকায় রয়েছে পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরিচালিত ‘বিয়ে ডট কম’। সেই ছবি ইতিমধ্যে জি বাংলায় মুক্তি পেয়েছে। সেখানে পায়েল এর অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ অভিনীত ‘ম্যাজিক’-এও অভিনয় করছেন পায়েল। আর সেই ট্রেলারে পায়েলের অভিনয় নজর কেড়েছে।

পায়েল ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ। সেখানেই তিনি এই ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। যা নিমেষে ভাইরাল হয়। এবার অভিনেত্রী শীতের আমেজে নতুন ফটোশুট করলেন। সাদা উলের পোষাক পড়ে আর নিউড মেক আপে আগুন ধরালেন অভিনেত্রী।উন্মুক্ত উরু আরো উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী আর নিজের দুষ্টু মিষ্টি চোখের চাহনিতে অনেককে নিমেষে ঘায়েল করলেন অভিনেত্রী। এই ছবিতে কিছু নেটিজেন মন্তব্য করেছেন, বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। বহু নেটিজেন পায়েলের পরবর্তী শুট দেখার জন্য অধীর আগ্রহী থাকে তাই এই নতুন ফটোশুট বেশি সময় নেয়নি ভাইরাল হতে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Related Articles