Advertisements

নায়িকা বদলেও হল না লাভ, টিআরপির অভাবে আট মাসেই বিদায় ওম-শ্রাবণের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সংজ্ঞা বদলেছে মেগা সিরিয়াল। দু তিন বছরের বদলে কয়েক বছরে শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকগুলি। শুরুটা চমক দিয়ে হলেও গল্প এগোনোর সঙ্গে সঙ্গে টিআরপি কমতে থাকে অনেক সিরিয়ালেরই। আর তারপরেই টিআরপির অভাবে শেষ করে দেওয়া হয় একের পর এক গল্প। একই ভাবে এবার শেষ হতে বসেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। শেষ দিনের শুটিংও হয়ে গিয়েছে সিরিয়ালের। ওম শ্রাবণ জুটিকে এবার বিদায় জানানোর পালা দর্শকদের।

এক বছরও পূর্ণ করতে পারেনি ধারাবাহিকটি। মাত্র আট মাসেই শেষ হয়ে যাচ্ছে লাভ বিয়ে আজকাল। সদ্য শেষ পর্বের শুটিং সেরেছেন অভিনেতা অভিনেত্রীরা। মন খারাপ নিয়েই শেষ দিনের শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তাঁরা। একটি গ্রুপফিতে দেখা গিয়েছে ওম সাহানি, তৃণা সাহা সহ অন্যান্য কলাকুশলীদেরও। ছবি দেখে দর্শকদেরও মন ভেঙেছে। আট মাসের সফর শেষ হচ্ছে বলে কথা।

আসলে বিগত বেশ কয়েক মাস ধরেই লাভ বিয়ে আজকাল এর টিআরপি নিম্নমুখী। শুরুর দিকে যেখানে প্রথম দশের মধ্যে থাকত এই সিরিয়াল, সেখানে বেশ কয়েক মাস হল তালিকার অনেকটাই নীচে নেমে গিয়েছে ধারাবাহিকটি। ওম সাহানির বিপরীতে শ্রাবণ চরিত্রে প্রথমে দেখা যাচ্ছিল অভিনেত্রী মৌমিতা সরকারকে। কিন্তু কিছুদিন চলতে না চলতে হঠাৎ করেই মুখ বদল হয় নায়িকার। অন্যান্য চরিত্রে মুখ বদল স্বাভাবিক ঘটনা হলেও মুখ্য চরিত্রে অভিনেত্রী বদল বেশ বিরল। আসলে মৌমিতা শুটের মাঝে অসুস্থ হয়ে পড়তেই বাধ্য হয়ে তাঁকে বদলে নতুন শ্রাবণ হিসেবে আনা হয় তৃণাকে। প্রথম প্রথম দর্শকদের মানতে খানিক সমস্যা হলেও পরবর্তীতে তৃণার অভিনয় বেশ পছন্দ করছিলেন সকলে। ওম শ্রাবণের জুটিটাও বেশ ভালোই রসায়ন উপহার দিচ্ছিল। কিন্তু টিআরপি বাড়ার লক্ষণ দেখা যায়নি।

আগামী ২৪ এপ্রিল টেলিভিশনে শেষবার সম্প্রচারিত হতে চলেছে লাভ বিয়ে আজকাল। তারপর আগামী ২৫ এপ্রিল থেকে ওই স্লট অর্থাৎ সন্ধ্যা সাড়ে আটটায় শুরু হতে চলেছে স্টারের নতুন সিরিয়াল ‘রোশনাই’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে শন বন্দ্যোপাধ্যায় এবং অনুষ্কা গোস্বামীকে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow