whatsapp channel

Anushka Sharma: শরীরে আর আগের মতো জোর নেই, ভয় পাচ্ছেন অনুষ্কা শর্মা

গত বছর জানুয়ারিতে বিরাট অনুষ্কার জীবনে আসে এক ফুটফুটে কন্যা সন্তান। আদর করে নাম রাখেন ভামিকা। মেয়েকে এখনও পর্যন্ত ক্যামেরার সামনে আনেননি এই তারকা দম্পতি। মেয়ের জন্মের পরেই পাপারাতজিদের কাছে…

Avatar

Advertisements
Advertisements

গত বছর জানুয়ারিতে বিরাট অনুষ্কার জীবনে আসে এক ফুটফুটে কন্যা সন্তান। আদর করে নাম রাখেন ভামিকা। মেয়েকে এখনও পর্যন্ত ক্যামেরার সামনে আনেননি এই তারকা দম্পতি। মেয়ের জন্মের পরেই পাপারাতজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়, এবং তাতে স্পষ্ট লেখা ছিল ‘বাবা-মা হিসাবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন’।

Advertisements

দীর্ঘ চার বছর ধরে বিরতি। এই চার বছরের মধ্যে কোনো ছবিতে অনুষ্কাকে দেখা যায় নি অভিনয় করতে। শেষ তাকে দেখা গিয়েছিল মুভি জিরো তে। এরপর অবসর নেন। আসে করোনা। সব মিলিয়ে অনুষ্কা এখন শুধুই মা ও স্ত্রী।

Advertisements

শোনা গেছে, অনুষ্কা তার প্রযোজনা সংস্থা ছেড়ে বেরিয়ে এসেছেন। একটা সময় তিনি তার ভাইয়ের সঙ্গে যৌথ উদ্যোগে প্রযোজনা সংস্থা তৈরি করেন। সেই সংস্থা থেকে বেরিয়ে আসার কারণ হিসেবে অনেকে ঘরোয়া জটিলতার দিক ইঙ্গিত করছেন। কিন্তু, এই ব্যাপারে অভিনেত্রী জানান যে আপতত অভিনয়ে মনোনিবেশ করতে চাই। তবে সব সিদ্ধান্তে ভাইয়ের পাশে আছি।

Advertisements

Advertisements

তাহলে কোন চিবুতে দেখা যাবে অনুষ্কা শর্মাকে?প্রসিত রায় পরিচালিত ‘চাকদাহ এক্সপ্রেস’(Chakda Express) ছবিতে থাকছেন অনুষ্কা। এটি হল ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিক। এই ছবি প্রসঙ্গে অনুষ্কা জানান ‘আমি প্রথম থেকেই চাকদহ এক্সপ্রেসের সঙ্গে কাজ করছি। আরও আগে এটা করবার কথা ছিল, কিন্তু তারপর অতিমারী শুরু হল আর আমিও সেইসময় অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। যখন দ্বিতীয় দফায় এই ছবিটা নিয়ে কাজ শুরু করলাম আমি সত্যি নার্ভাস ছিলাম। আমার সবে একটা বাচ্চা হয়েছে, আমি এখন আর আগের মতো শক্তিশালী নই। ১৮ মাস ধরে কোনওরকম ট্রেনিং করিনি। আমার সত্যি সেই শারীরিক শক্তিটা নেই- যা আগে ছিল, আগের পরিস্থিতি হলে আমি জিমে নিজেকে আরও বেশি করে পুস করতাম, সেটা এখন সম্ভব নয়’। যদিও অভিনেত্রী পুরোদমে ক্রিকেট প্র্যাকটিস শুরু করে দিয়েছেন ছবির জন্য। সম্ভবত ২০২৩ এ মুক্তি পাবে ‘চাকদাহ এক্সপ্রেস’।

whatsapp logo
Advertisements