Hoop PlusTollywood

Trina Saha: তৃণার অভিনয়ে মত ছিল না পরিবারের!

‘খড়কুটো’-র দৌলতে তৃণা সাহা (Trina Saha) বর্তমানে পৌঁছে গিয়েছেন বাঙালির ঘরে ঘরে। এই ধারাবাহিক বহু আগেই অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু তৃণার পরিচয় এখনও গুনগুন নামেই। একসময় অভিনয়ের শুরু হয়েছিল ‘খোকাবাবু’ ধারাবাহিকের মাধ্যমে। তবে অভিনেত্রী নয়, তৃণা চেয়েছিলেন শিক্ষিকা হতে। এমবিএ পাশ করার পর চাকরিতেও প্রবেশ করেছিলেন তিনি। চাকরিতে ছিল ভালো মাইনে। কিন্তু একরকম হঠাৎই তৃণা ঠিক করেন, তিনি অভিনয় করবেন। চাকরি ছেড়ে মেয়ের অভিনয় জগতে প্রবেশের বিরোধিতা করেছিলেন মা-বাবা। কিন্তু তৃণা নিজের সিদ্ধান্তে ছিলেন অনড়। স্টুডিওপাড়ায় আসার ছয় মাসের মধ্যেই ‘খোকাবাবু’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তৃণার।

শুটিংয়ের চাপে একসময় মনে হত আদৌ কি তিনি অভিনয় জগতে টিকতে পারবেন! কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে এই কথা জানিয়েছেন তৃণা। কিন্তু ধীরে ধীরে কেটে গিয়েছে অনেকগুলি বছর। অভিনয় জগতে বর্তমানে সুপ্রতিষ্ঠিত তৃণা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। এছাড়াও সর্বভারতীয় স্তরে কয়েকটি বিজ্ঞাপন করেছেন তৃণা। বদলে গিয়েছে তাঁর লাইফস্টাইলও। যদিও এত নিয়মানুবর্তিতা তৃণার পছন্দ নয়।

প্রতিদিন ভোরে ঘুম থেকে ওঠেন তৃণা। এরপর আমলকি ও আরও কিছু ভেষজ মেশানো এক গ্লাস জলে চুমুক দেন তিনি। এই পানীয় তৃণার পছন্দ না হলেও বর্তমানে অভ্যাস হয়ে গিয়েছে। এই পানীয় তাঁর ত্বক ও চুলকে সুন্দর রাখতে সাহায্য করে। এরপর এক কাপ চা খান তৃণা। নিয়মিত ওয়ার্কআউট করেন তিনি।

ডায়েট মেনে চললেও মাঝে মাঝেই চিট মিল করেন তৃণা। সেই সময় বাদ যায় না চকোলেট, মাটন, পিজ্জার মতো খাবার।