whatsapp channel

Jeet: কেন রাজনীতিতে যোগ দেননি জিৎ! অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেতা

কিছুদিন আগে জিৎ (Jeet) প্রযোজিত ফিল্মে অভিনয় করতে গিয়ে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) বলেছিলেন, জিৎ-এর অনুরাগীদের এক-তৃতীয়াংশ যদি তাঁর ফিল্ম দেখতে আসেন, তাহলে ফিল্মটি হিট হবেই। ইন্ডাস্ট্রির অত্যন্ত সিনিয়র অভিনেতা প্রসেনজিৎ-এর…

Avatar

Advertisements
Advertisements

কিছুদিন আগে জিৎ (Jeet) প্রযোজিত ফিল্মে অভিনয় করতে গিয়ে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) বলেছিলেন, জিৎ-এর অনুরাগীদের এক-তৃতীয়াংশ যদি তাঁর ফিল্ম দেখতে আসেন, তাহলে ফিল্মটি হিট হবেই। ইন্ডাস্ট্রির অত্যন্ত সিনিয়র অভিনেতা প্রসেনজিৎ-এর প্রেডিকশন কখনও ভুল হওয়ার নয়। সত্যিই আপামর বাংলায় জিৎ-এর অনুরাগীর সংখ্যা অগুণতি। সম্প্রতি জিৎ তাঁর নতুন ফিল্ম ‘রাবণ’-এর প্রোমোশনে একটি খোলা মঞ্চে ইফতার পার্টিতে যোগদান করেছিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Advertisements

শুধুমাত্র জিৎ-কে চোখের দেখা দেখতে বিরাট জনজোয়ার। এর আগেও কিন্তু বিভিন্ন মঞ্চে জিৎ-এর উপস্থিতিতে এই ধরনের জনজোয়ার পরিলক্ষিত হয়েছে। অথচ জিৎ কিন্তু কোনো রাজনৈতিক দলে যোগদান করেননি। তাঁর নিজস্ব রাজনৈতিক মতামত থাকলেও গত বছর বিধানসভা নির্বাচনের আগে যখন টলিউড দ্বিধাবিভক্ত, তখন জিৎ কিন্তু ব্যস্ত নিজের ফিল্ম নিয়ে। কখনও কখনও অনেকেই জানতে চান, জিৎ-কে সত্যিই কোনো রাজনৈতিক দল আহ্বান করেননি! জিৎ বারবার সুকৌশলে এই প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন। রাজনীতি জিৎ-এর কাছে আপত্তিকর। কারণ তিনি মনে করেন, তিনি যা বোঝেন না, তা নিয়ে কথা বলা ঠিক নয়।

Advertisements

রাজনীতি সম্পর্কে কিছু বোঝেন না বলেই এই মঞ্চে তাঁকে কোনোদিন দেখতে পাওয়া যায়নি। আগামী দিনেও হয়তো দেখতে পাওয়া যাবে না তাঁকে। কারণ জিৎ মনে করেন, রাজনীতি তাঁর জন্য নয়। জিৎ অভিনয়ের ক্ষেত্রে সমর্পিত। তাই রাজনীতির ডাক এলেও এড়িয়ে যাওয়াই তাঁর কাছে সমীচীন মনে হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

অনেকেই হয়তো প্রশ্ন তুলবেন, জিৎ অভিনীত ফিল্ম ‘রাবণ’-এর প্রিমিয়ারে তাহলে কেন উপস্থিত ছিলেন মদন মিত্র! এর উত্তর হল, ফিল্ম সমাজের প্রতিটি মানুষের জন্য। তিনি রাজনীতিবিদ হোন অথবা সাধারণ কেরাণী। ফিল্ম সমাজের একটি গুরুত্বপূর্ণ বিনোদন ক্ষেত্র। এই কারণে জিৎ সকলের সঙ্গেই সৌজন্য বজায় রাখতে পছন্দ করেন। ফলে এদিন মদনবাবুকে তাঁর ফিল্মের প্রিমিয়ারে আমন্ত্রণ জানিয়েছিলেন জিৎ। মদনবাবু রাজনীতিবিদ হলেও ফিল্ম দেখতে পছন্দ করেন। একজন সিনেমাপ্রেমী হিসাবে এদিন প্রিমিয়ারে উপস্থিত ছিলেন তিনি।

whatsapp logo
Advertisements