whatsapp channel

Malaika Arora: গোল্ডেন গাউনের নীচে স্পষ্ট কালো অন্তর্বাস, পোশাক নিয়ে অস্বস্তিতে মালাইকা!

মালাইকা ইজ সো হট..... তাকে দেখলে এটাই মনে আসে না? কারণ, পঞ্চাশের মাইল ফলক ছুঁই ছুঁই মালাইকাকে দেখে আন্দাজ করা অসম্ভব তাঁর সঠিক বয়স। নিয়মিত শরীর চর্চা, সঠিক ডায়েট তাকে…

Avatar

মালাইকা ইজ সো হট….. তাকে দেখলে এটাই মনে আসে না? কারণ, পঞ্চাশের মাইল ফলক ছুঁই ছুঁই মালাইকাকে দেখে আন্দাজ করা অসম্ভব তাঁর সঠিক বয়স। নিয়মিত শরীর চর্চা, সঠিক ডায়েট তাকে রেখেছে তন্বী, গ্ল্যামারাস।

প্রায় সময় তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন, যার অধিকাংশই হল শরীর চর্চার। কোনো রকম ফাঁকি দেননা তিনি এই কাজে। কখনো দৌড় দিচ্ছেন তো কখনও জগিং, কখনও যোগা তো আবার সুইমিং বা জিম। সব মিলিয়ে মালাইকা ইজ রিয়েলি হট বম্ব।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি মালাইকা অরোরাকে দেখা গেল একটি অনুষ্ঠানের ব্যাক স্টেজে। মালাইকার পরনে ছিল ফিনফিনে পাতলা গোল্ডেন গাউন, ভিতরে কালো অন্তর্বাস স্পষ্ট। পোশাকটি অত্যন্ত পাতলা হওয়ায় বারবার জড়িয়ে যাচ্ছিল অভিনেত্রীর পায়ে, ফলে অস্বস্তিতে পড়েন মালাইকা। সমস্যা সমাধানে এগিয়ে আসে তার টিম, শেষমেষ পোশাক বিভ্রাট থেকে উদ্ধার পান তন্বী সুন্দরী। পুরো বিষয়টি ক্যামেরাবন্দি হতেই গসিপ শুরু হয়েছে তার ড্রেসের ধরন নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

প্রায় প্রতিদিনই ছাইয়া গার্ল চর্চায় থাকেন। তিনি যাই করছেন সেটাই টক অফ দ্যা টাউন হয়ে ওঠে। মানুষও এই ধরনের সেলিব্রিটিদের নিয়ে ছোট ছোট গসিপ করতে পছন্দ করে। এককথায়, কোনো শোতে গিয়ে যদি চর্চার কেন্দ্র বিন্দুতে না থাকা যায় তবে কিসের মেক আপ, কিসের সাজ পোশাক। তবে শুধু ড্রেস বা স্টাইল দিয়েই মালাইকা চর্চায় থাকেন এমনটা নয়,অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে যে প্রেম করছেন সেটিও টক অফ দ্যা তাইনতে ওঠে মাঝে মধ্যে।

whatsapp logo