BollywoodHoop Plus

Nysa Devgan: মাত্র কয়েক মাসেই বদলে গেলেন অজয় কন্যা নায়সা!

নায়সা’কে দেখে নেশা হবেই হবে। রাতারাতি এমন ভোল বদল হলে যে কেউ হা করে তাকিয়ে থাকবে। যদিও এই মেয়ে মায়ের পথের পথিক, তাই নেট জনতার বুঝতে অসুবিধা হবে না এমন রং রূপ কোথা থেকে পেলেন নায়সা দেবগণ (Nysa Devgan)।

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল একটা সময় বলিউড দাপিয়ে অভিনয় করেছিলেন। হেন কোনো মানুষ ছিলেন না, যারা বলবেন তাদের পছন্দ নয় কাজল। গায়ের রং সেই সময় কাজলের কেরিয়ারে বাঁধা হয়ে দাঁড়ায়নি। বরং, চাপা কাজল-কালো রং নিয়েই বলিউডে রাজ করছিলেন তিনি। কিন্তু, সম্প্রতি নায়িকাদের সঙ্গে ইঁদুর দৌড়ে পাল্লা দিতে গিয়ে বদলে ফেললেন গায়ের রং। এখন তার নামের সঙ্গে আর মিল হয় না তার খোলসের। সেইরকম, কাজল ও অজয় দেবগণের মেয়েও পাল্টে ফেললেন বাহারি ত্বকের কাজল কালো খোলস।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

সম্প্রতি, টিনসেল নগরীতে দিওয়ালির অনুষ্ঠান উপলক্ষে নায়সার সাজপোশাকের ছবি দেখে অবাক সকলে। রাতারাতি বদল কিভাবে সম্ভব? শুধু গায়ের রং নয়, নাক থেকে ঠোঁট সব কিছুর বদল হয়েছে নিমিষে। অনেকের ধারণা, খুব কম বয়স থেকেই সার্জারির পথে হেঁটেছেন অজয়-কাজল কন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

বর্তমানে, নায়সা সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথ ইস্ট এশিয়া কলেজে পড়াশুনো করছেন, পাশাপাশি বোল্ড লুকে মাঝে মধ্যেই ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। দুঃখের বিষয়, নায়সা যাই করেন তাতেই ট্রোলের শিকার হন। দাদু মারা যাওয়ার পরের দিনই বিউটি পার্লারে গিয়ে সেলফি পোস্ট করতে গিয়ে ট্রোল হন, তো পুরুষ বন্ধুদের সঙ্গে গা ঘেষাঘেষি করে ছবি পোস্ট করতে গিয়েও ট্রোল হন। প্রথম দিকে এই সব ট্রোলিং নিয়ে মাথা ঘামালেও, এখন কোনো কিছুকেই বিশেষ পাত্তা দেন না।