whatsapp channel

Harnaaz Sandhu: মিস ইউনিভার্সের পর লক্ষ্য বলিউড, কোন অভিনেতার বিপরীতে কাজ করতে চান হরনাজ!

মিস ইউনিভার্সের মুকুট জয় করে সম্প্রতি ভারতে ফিরেছেন হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)। ভারতের মিডিয়ায় ইতিমধ্যেই তিনি জানিয়ে দিয়েছেন বলিউডে অভিনেত্রী হিসাবে ডেবিউ করতে চান তিনি। তাঁর পছন্দের নায়ক শাহরুখ খান…

Avatar

HoopHaap Digital Media

মিস ইউনিভার্সের মুকুট জয় করে সম্প্রতি ভারতে ফিরেছেন হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)। ভারতের মিডিয়ায় ইতিমধ্যেই তিনি জানিয়ে দিয়েছেন বলিউডে অভিনেত্রী হিসাবে ডেবিউ করতে চান তিনি। তাঁর পছন্দের নায়ক শাহরুখ খান (Shahrukh Khan)। শাহরুখের নায়িকা হিসাবে কাজ করতে চান হরনাজ।

তাঁর মতে, শাহরুখ সুপারস্টার হয়েও ডাউন টু আর্থ। হার্ডওয়ার্কের পাশাপাশি নিজের এই স্বভাবের জন্য সাফল্যকে ধরে রাখতে পেরেছেন শাহরুখ। হরনাজ তাঁকে শ্রদ্ধা করেন। অপরদিকে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhanshali) হরনাজের পছন্দের পরিচালক। সঞ্জয়ের কাজের ধরন ও গভীরতা তাঁকে মুগ্ধ করে। ভবিষ্যতে সঞ্জয় পরিচালিত ফিল্মে কাজ করতে চান হরনাজ। বিগত পাঁচ বছর ধরে থিয়েটার ও মডেলিং-এর সঙ্গে যুক্ত হরনাজ পঞ্জাবি ফিল্মে অভিনয় করেছেন। এবার বলিউডে নিজের পায়ের মাটি তৈরি করতে চান তিনি।

তবে আগামী এক বছর ‘মিস ইউনিভার্স’ অর্গানাইজেশনের চিফ অ্যাম্বাসাডর হিসাবে সমস্ত ইভেন্ট, পার্টি, সমাজসেবামূলক কাজ, সাংবাদিক বৈঠকে উপস্থিত থাকতে হবে হরনাজকে। চলতি বছর সত্তর তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার আয়োজন হয়েছিল ইজরায়েলের ইলাইতে। সুস্মিতা সেন (Susmita Sen) ও লারা দত্ত (Lara Dutta)-এর পর ভারতের তৃতীয় মিস ইউনিভার্স হিসাবে হরনাজের নাম ঘোষিত হয়। চলতি বছর ‘মিস ইউনিভার্স’ হরনাজের উপর বিশেষ কিছু দায়িত্ব বর্তাবে , তা প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ইউনিভার্স’ উর্বশী রৌটেলা (Urvashi Rautela) আগেই জানিয়ে দিয়েছিলেন। তাঁর মতে, মিস ইউনিভার্সের তরফ থেকে জলবায়ুগত পরিবর্তনের ক্ষেত্রে সচেতনতার বার্তাও তুলে ধরা হবে। প্রসঙ্গত, চলতি বছরের মিস ইউনিভার্সের বিচারকের আসন অলঙ্কৃত করেছেন উর্বশী।

মিস ইউনিভার্স জিতলেও আগামী এক বছরে হরনাজের ঝুলিতে কোনো বলিউড ফিল্মের অফার আসবে কিনা তা এখনও বলা যাচ্ছে না। কারণ মিস ইউনিভার্স হলেও বলিউডে অত্যন্ত নতুন হরনাজ। এর আগে সুন্দরী প্রতিযোগীতা জিতেও বলিউডে অসফলতার নজির রয়েছে। ফলে এই মুহূর্তে হরনাজের সঙ্গে কি ঘটে, তার অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media