Puja Banerjee: সুইমিংপুলের পাশে অন্তর্বাসের ফিতে দেখিয়ে ভক্তদের ঘাম ঝরালেন পূজা ব্যানার্জী

বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন জগতে এক বড় নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। একাধিক ধারাবাহিকে তার নজরকাড়া অভিনয় তাকে জায়গা দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। তবে শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

বর্তমানে অভিনয় নিয়ে ততটা সচল না হলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে তাকে দেখা যায় নানা অবতারে। একদিকে যেমন শাড়িতে ট্র্যাডিশনাল লুকে দেখা দেন তিনি, তেমনই আবার ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকেও দেখা যায় তাকে। আবার বিকিনি ও মনোকিনির মতো পোশাকে আব্রু ঢেকে স্বল্পবসনা রূপেও ধরা দেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই তাকে নানা লুকে দেখা যায়। আবার অন্যান্য বিনোদন পেজ থেকেও তার ছবি প্রকাশ করা হয়। তবে যেখানেই হোক না কেন, পূজা এখনো একইভাবে দর্শকদের মধ্যে সেনসেশন তৈরিতে সিদ্ধহস্তা।

সম্প্রতি এক সাহসী লুকে ধরা দিয়ে ভক্তদের ঘাম ঝরিয়ে দিলেন এই অভিনেত্রী। ‘বলিউড তড়কা মশালা’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে তাকে দেখা গেছে সাদা ও নীল রংয়ের ফ্লোরাল প্রিন্টেড একটি সরু ফিতের টাইট টপ এবং নেভি ব্লু স্কার্টে। পোশাকের ফাঁকে দেখা গেছে তার কালো অন্তর্বাসের অংশ। অন্যদিকে উন্মুক্ত হয়েছে তার গভীর বক্ষবিভাজিকা। মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুলে সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর তাকে এই লুকে দেখেই ঘাম ঝরেছে তার অনুরাগীদের। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

প্রসঙ্গত, এই বাঙালি অভিনেত্রীর অভিনয়ের কেরিয়ার বেশ লম্বা। একাধিক হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। পাশাপাশি বাংলা বিনোদন জগতেও কাজ করেছেন তিনি। তাকে দেখা গেছে তেলেগু ছবিতেও। ২০১১ সালে ‘বীরু থেড়া’ ছবিতে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস বাঁচাও’ রিয়্যালিটি শোয়ে কাজ করেছিলেন পূজা। এর পাশাপাশি ২০১৬ সালে ‘বিগ বস বাংলা’য় প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন তিনি।