whatsapp channel

Nusrat Jahan: সাটিনের টপে উঁকি দিচ্ছে গোপন জিনিস, নয়া অবতারে ফের ভাইরাল নুসরত জাহান

সোশ্যাল মিডিয়া মানেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর সপ্তাহান্তে ছবি শেয়ার। তবে শুধুমাত্র তিনিই নন, অধিকাংশ টলিউড তারকারা ইন্সটাগ্রামে সপ্তাহান্তে ছবি ও রিল শেয়ার করেন। নুসরত জাহানও একই পথে হেঁটেছেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া মানেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর সপ্তাহান্তে ছবি শেয়ার। তবে শুধুমাত্র তিনিই নন, অধিকাংশ টলিউড তারকারা ইন্সটাগ্রামে সপ্তাহান্তে ছবি ও রিল শেয়ার করেন। নুসরত জাহানও একই পথে হেঁটেছেন। রবিবার নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে নুসরত শেয়ার করেছেন কিছু ছবি।

Advertisements

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাটিনের ক্রপ টপ ও পালাজো। স্লিভলেস ক্রপ টপের রং আকাশি। আকাশি রঙের ক্রপ টপ জুড়ে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। ক্রপ টপের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। নিম্নাংশে রয়েছে আকাশি রঙের পালাজো। পালাজোটি হাই ওয়েস্ট। পালাজো জুড়ে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। কোমরের কাছে রয়েছে গোলাপি রঙের পাইপিং। পালাজোটি যথেষ্ট ফ্লেয়ারড। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন নুসরত। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের সরু টান রয়েছে তাঁর দুই চোখে। হালকা কাজলের রেখা রয়েছে নুসরতের দুই চোখে। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার।

Advertisements

খোলা রয়েছে নুসরতের সিল্কি চুল। দুই কানে রয়েছে সোনালি মেটাল ও আকাশি রঙের স্টোন বসানো লিভ ইয়ারিং। কখনও সুইমিং পুলের ধারে বসে, কখনও বা একটি চেয়ারে বসে ছবি তুলেছেন নুসরত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে নুসরত লিখেছেন রবিবারের বিশেষ মুডের কথা।

Advertisements

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements