whatsapp channel

ওয়েব সিরিজে ফিরছে ‘বাহুবলী’, মূল নায়িকা শিবগামী দেবী!

এস.এস. রাজামৌলি (S.S.Rajamouli) পরিচালিত ‘বাহুবলী -1' এবং ‘বাহুবলী- 2' ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এবার ওয়েব সিরিজের আকারে আসতে চলেছে ‘বাহুবলী'। কিন্তু ওয়েব সিরিজের আকারে ‘বাহুবলী'-র যে কাহিনী আসতে…

Avatar

HoopHaap Digital Media

এস.এস. রাজামৌলি (S.S.Rajamouli) পরিচালিত ‘বাহুবলী -1′ এবং ‘বাহুবলী- 2′ ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এবার ওয়েব সিরিজের আকারে আসতে চলেছে ‘বাহুবলী’।

কিন্তু ওয়েব সিরিজের আকারে ‘বাহুবলী’-র যে কাহিনী আসতে চলেছে, তা আসলে ‘বাহুবলী-1′-এরও আগের কাহিনী যখন মাহিষ্মতী সাম্রাজ্যে প্রবেশ ঘটেছিল শিবগামী দেবী-র। তাঁর বিশ্বস্ত অনুচর ছিলেন কাট্টাপ্পা। আনন্দ নীলকান্তন (Ananda nilkantan)-এর লেখা তিনটি উপন্যাস ‘দি রাইজ অফ শিবগামী’, ‘চতুরঙ্গ’, ‘কুইন অফ মাহিষ্মতী’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘বাহুবলী’-র ওয়েব সিরিজ। বাহুবলী বা ভল্লালদেবের জন্মের তিরিশ বছর আগের প্রেক্ষাপটে তৈরি হবে ‘বাহুবলী : বিফোর দি বিগিনিং’। এই সিরিজের মাধ্যমে দেখা যাবে শিবগামী দেবী-র মাহিষ্মতী সাম্রাজ্যের রানী হয়ে ওঠার গল্প। কাহিনীতে কাট্টাপ্পার বয়স তখন মাত্র কুড়ি বছর।

‘বাহুবলী : বিফোর দি বিগিনিং’-এর প্রযোজক এস.এস.রাজামৌলি হলেও পরিচালনা করছেন কুণাল দেশমুখ (kunal deshmukh) ও ঋভু দাশগুপ্ত (Ribhu dasgupta)। কুণাল এর আগে ‘জন্নত’ এবং ‘জন্নত -2′ পরিচালনা করেছেন। অপরদিকে ঋভু পরিচালনা করেছেন ‘তিন’-এর মতো ফিল্ম। ‘বাহুবলী : বিফোর দি বিগিনিং’-এও দেখা যাবে উন্নত মানের গ্রাফিক্স। রীতিমতো বড় স্টারকাস্ট নিয়ে তৈরি হতে চলেছে ‘বাহুবলী : বিফোর দি বিগিনিং’। এই ওয়েব সিরিজের প্রথম সিজনে থাকবে নয়টি এপিসোড।

‘বাহুবলী : বিফোর দি বিগিনিং’ -এ তরুণী শিবগামীর চরিত্রে অভিনয় করছেন য়ামিকা গাব্বি (wamiqa gabbi)। এছাড়াও এই সিরিজে বিভিন্ন চরিত্রে দেখা যাবে রাহুল বোস (Rahul bose), অনুপ সোনি (Anup soni), অতুল কুলকার্নি (atul kulkarni), সিদ্ধার্থ অরোরা sidhdharth arora), তেজ সাপ্রু (Tej sapru)-র মতো অভিনেতাদের। কুড়ি বছর বয়সী কাট্টাপ্পার চরিত্রে অভিনয় করছেন সুনীল পালওয়াল (sunil palwal)। ইংলিশ, হিন্দি, তামিল, তেলেগু, এই চারটি ভার্সনে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। তবে নেটফ্লিক্স-এ এখনও ‘বাহুবলী: বিফোর দি বিগিনিং’-এর মুক্তির দিন এখনও ঠিক হয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media