whatsapp channel

Srabanti Chatterjee: পাগল হতে চান! শ্রাবন্তীর এই একটি জিনিসই আপনার জন্য যথেষ্ট

পাগল অনেক ধরনের হয়। এই যেমন খেতে পাগল, খেলায় পাগল, প্রেমে পাগল, অঙ্ক পাগল, মিষ্টি পাগল, ফুচকা পাগল, আবার এরকমও আছে যে কিনা অন্যের রূপে পাগল। উদাহরণস্বরূপ একজনের নাম বলা…

Avatar

Advertisements
Advertisements

পাগল অনেক ধরনের হয়। এই যেমন খেতে পাগল, খেলায় পাগল, প্রেমে পাগল, অঙ্ক পাগল, মিষ্টি পাগল, ফুচকা পাগল, আবার এরকমও আছে যে কিনা অন্যের রূপে পাগল। উদাহরণস্বরূপ একজনের নাম বলা যেতেই পারে। তিনি হলেন টলিউডের অন্যতম সুন্দরী ও ভার্সেটাইল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee).

Advertisements

খুব শীঘ্রই শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বড় পর্দায় দেখা যাবে একটি হরর থ্রিলার এর মাধ্যমে। আগামী ২৭ মে মুক্তি পাচ্ছে শ্রাবন্তী ও ওম সাহানি অভিনীত ‘ভয় পেও না’। এর আগে হুল্লোড় সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ওম ও শ্রাবন্তী। বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী নিজে। তবে এর মধ্যেও দর্শক ও অনুরাগীদের বিনোদন জুটিয়ে যাচ্ছেন তিনি। কিভাবে?

Advertisements

শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। প্রায় সময় ছবি ভিডিও আপলোড করেন। কোথাও ঘুরতে গেলে কোনো কথা নেই, হাজার গসিপ হোক, ছবি পোস্ট করা থেকে কেউ আটকাতে পারবে না।

Advertisements

সম্প্রতি, শ্রাবন্তী একটি ভিডিও আপলোড করেন ইনস্টাগ্রাম এর পাতায়। সবুজ গাউন আর ডায়মন্ডের অলংকারে সেজেছেন। খোলা চুল, চোখে মুখে মানানসই মেক আপ। শ্রাবন্তীর রূপ যেন ঝলসে যাচ্ছে। অভিনেত্রীর এমন নজরকাড়া লুক দেখলে আপনার রাতের ঘুম উড়তে বাধ্য, হয়তো আপনি বারবার শ্রাবন্তীর প্রোফাইল চেক করবেন, ভিডিও দেখবেন। প্রসঙ্গত, তিনটে বিয়ে ভাঙার পর শ্রাবন্তীকে নিয়ে অনেক খিল্লি হয়েছে। এছাড়াও রাজনৈতিক পরাজয়কে নিয়েও বেশ কিছু মানুষ কটাক্ষ করেছেন। আজ তারাই হয়তো শ্রাবন্তীর রূপে ফিদা। তাহলে বলুন শ্রাবন্তীর কোন জিনিস আপনাকে পাগল করে দেওয়ার জন্য যথেষ্ট? উত্তর – একটুকরো হাসি।

Advertisements

whatsapp logo
Advertisements