whatsapp channel

Neha Marda: মা হতে চলেছেন ‘বালিকা বধূ’ অভিনেত্রী নেহা, বেবি বাম্প দেখিয়ে জানালেন সুখবর

টিনসেল টাউনে একের পর এক খুদে অতিথির আগমন হচ্ছে। চলতি মাসে মাত্র এক সপ্তাহের ব্যবধানে জন্ম হয়েছে আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর কন্যাসন্তান রাহা (Raha) এবং…

Avatar

Nilanjana Pande

টিনসেল টাউনে একের পর এক খুদে অতিথির আগমন হচ্ছে। চলতি মাসে মাত্র এক সপ্তাহের ব্যবধানে জন্ম হয়েছে আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর কন্যাসন্তান রাহা (Raha) এবং বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh)-এর কন্যাসন্তান দেবী (Devi)-র। এসেছে গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)-র কনিষ্ঠ কন্যাসন্তান। এর মধ্যেই অভিনেত্রী নেহা মর্দা (Neha Marda) দিলেন সুখবর।

নেহাকে হয়তো অনেকেরই মনে আছে। কালার্স চ্যানেলের জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘বালিকা বধূ’-তে গেহেনার চরিত্রে অভিনয়ের দৌলতে প্রশংসিত হয়েছিলেন তিনি। এরপর সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-য় অংশগ্রহণ করেছিলেন নেহা। তবে বিয়ের পর কার্যতঃ অভিনয় জগতকে বিদায় জানিয়েছিলেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ নেহা। সম্প্রতি মহাদেবের নাম নিয়ে নেহা লিখেছেন, 2023 সালে তাঁদের ঘর আলো করে আসতে চলেছে খুদে অতিথি। নেহার মতে, শিশু ভগবানের রূপ। ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন নেহা।

সোশ্যাল মিডিয়ায় নেহার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সাটিনের গাউন। বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প। হালকা মেকআপ করেছেন নেহা। হাওয়ায় উড়ছে চুল। সাথে রয়েছেন তাঁর স্বামীও। তিনি পরেছেন থ্রি পিস স্যুট। ঘাসজমিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন নেহা ও তাঁর স্বামী। নেহার ছবির কমেন্ট বক্সে তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন সকলে। অনিতা হসনন্দানি (Anita Hassanandani), রশমি দেশাই (Rashmi Desai), অশি সিং (Ashi Singh)-রা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

স্মিতা বনসল (Smita Bansal) দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি ও এভিল আই ইমোজি। জয়তী ভাটিয়া (Jayati Bhatia) নেহাকে আশীর্বাদ করেছেন। প্রত্যুত্তরে নেহাও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Neha Marda (@nehamarda)