whatsapp channel

Sidharth Shukla: সুশান্তের পর সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বললেন জনপ্রিয় প্যারানরমাল অ্যাক্টিভিস্ট

গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর খবরের শিরোনামে এসেছিলেন প‍্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ (Steve Huff)। কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্টিভ দাবি করেছিলেন, তিনি সুশান্তের…

Avatar

HoopHaap Digital Media

গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর খবরের শিরোনামে এসেছিলেন প‍্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ (Steve Huff)। কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্টিভ দাবি করেছিলেন, তিনি সুশান্তের আত্মার সাথে কথা বলেছেন। এবার সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র মৃত্যুর পর আবারও ভিডিও শেয়ার করে স্টিভ একই কথা বললেন।

অ্যারিজোনার প‍্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ জানিয়েছেন, তিনি তাঁর তৈরি বিশেষ যন্ত্রের মাধ্যমে সিদ্ধার্থের আত্মার সাথে কথা বলেছেন। টানা তিন দিন ধরে এই কথোপকথন চলেছে। কিছুদিন আগেই এই ‘সোল স্পিকিং সেশন’ করেছেন স্টিভ। ভিডিওতে দেখা যাচ্ছে, সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করছেন তিনি। সিদ্ধার্থকে স্টিভ জিজ্ঞাসা করেছেন, তিনি এখন কোথায় আছেন। উত্তর আসে, সিদ্ধার্থ হাফের কাছে আছেন। তাঁর একটি কুকুর দরকার। স্টিভ জিজ্ঞাসা করেছেন, সিদ্ধার্থ কি তাঁর মাকে কোনোরকম বার্তা দিতে চান! সিদ্ধার্থ উত্তর দেন, তিনি মৃত। এরপর স্টিভ জিজ্ঞাসা করেন, সিদ্ধার্থ কি তাঁর বাকি প্রিয়জনদের কোনো বার্তা দিতে চান! উত্তর আসে, সিদ্ধার্থ সকলের কান্না মুছে দেবেন। স্টিভ দাবি করেছেন, সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার ও অনুরাগীদের অনুরোধে তিনি এই ‘সোল স্পিকিং সেশন’ করেছেন।

অভিনয় ও রিয়েলিটি শোয়ের মাধ্যমে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাওয়া সিদ্ধার্থ 2 রা সেপ্টেম্বর মাত্র চল্লিশ বছর বয়সে প্রয়াত হয়েছেন। ফিটনেস সচেতন সিদ্ধার্থের মৃত্যুর কারণ ছিল কার্ডিয়াক অ্যারেস্ট। পয়লা সেপ্টেম্বর শরীরে অস্বস্তি নিয়ে একটি মিটিং থেকে বাড়ি ফিরেছিলেন সিদ্ধার্থ। কিন্তু তিনি চিকিৎসকের কাছে যাওয়ার বদলে বাড়িতেই ছিলেন। 2 রা সেপ্টেম্বর রাত তিনটের সময় শারীরিক অস্বস্তি বাড়লে মা রীতা শুক্লা (Rita Shukla)-র কাছে জল চেয়েছিলেন সিদ্ধার্থ। জল খাওয়ার পর তিনি ঘুমিয়ে পড়েন। সেই ঘুম আর ভাঙেনি।

 

View this post on Instagram

 

A post shared by Sidharth Shukla (@realsidharthshukla)

সকালে সিদ্ধার্থের ঘুম না ভাঙায় রীতা চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠান। আসেন সিদ্ধার্থের বোনেরাও। কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করা হয়। 3 রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতি অনুযায়ী সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sidharth Shukla (@realsidharthshukla)

Avatar