Hoop PlusTollywood

Prasenjit Chatterjee: শীতের সকালে বুম্বাদার বাড়িতে নতুন সদস্য এসে হাজির!

বাংলার চলচ্চিত্রের আকাশে তখন দূর্যোগের ঘনঘটা। নব্বইয়ের দশকে এই দুর্যোগকে মুছে আলোকে ফিরিয়ে এনেছিলেন এই মানুষটি। নাম প্রসেনজিৎ। সবার কাছের বুম্বা দা। তাঁকে দেখা গেলো বাড়ির নতুন সদস্যের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও। সদ্য করোনা মুক্ত মানুষটির জীবনে নতুন কার আগমন আবার ??

আজকাল নতুন একটি হাওয়া উঠেছে। প্রায় বেশিরভাগ মানুষেরই একটা করে পোষ্য চাই। বিশেষত সেলিব্রিটিদের। মনও ভালো থাকে অবশ্য। বুম্বাদাও তার অন্যথা হতে দিলেন না। নিয়ে এসে হাজির করলেন বাচ্ছা গোল্ডেন রেট্রিভার। নাম দিয়েছেন রকি। বেশ প্রাণোচ্ছল কুকুরটি। তাঁর সাথেই খেলতে ব্যস্ত বুম্বা ডা ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও।প্রসেনজিৎ লিখেছেন, ‘আমাদের পরিবারের নতুন সদস্যকে জানাই স্বাগতম। আলাপ করিয়ে দি এর সাথে’।

‘শেষপর্যন্ত নিয়ে আসলেন’ পোষ্য প্রেমী টলি সুন্দরী মিমি চক্রবর্তীর
কথায় বোঝা গেল বেশ খুশি হয়েছেন তিনি। এছাড়াও অন্যান্য অনুরাগীদের উচ্ছাস তো আছেই। ৪টা ফেব্রুয়ারি বাংলার সাথে সাথে হিন্দিতেও মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও আরিয়ান ভৌমিক অভিনীত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ছবির ট্রেলার দেখে ওঁকে ‘বুম্বা’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়ে ফ্যানদের তা দেখার জন্য অনুরোধও করেছেন অমিতাভ বচ্চন, সাথে সুনীল শেট্টিও।

এ ছাড়াও বুম্বা দার হাতে রয়েছে আরও অনেক ছবি। ঋদ্ধি সেনের সাথে ‘ডাক্তার কাকু’, দেবের সাথে ‘কাছের মানুষ’। সদ্যই দিতিপ্রিয়ার বাবা হয়ে ‘আয় খুকু আয়’ ছবির শ্যুটিং শেষ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।দেখা যাক, এই করোনার আবহে কবে মুক্তি পায় ছবিগুলি। বলাই বাহুল্য, বুম্বা দার একের পর এক অনন্যভাবে অভিনীত ছবিগুলি চিরদিন স্মৃতির দাগ রেখে যাবে বাংলার হৃদয়ে।

whatsapp logo