Advertisements

চ্যানেল কর্তৃপক্ষ বাতিল করে দেন, শুধুমাত্র একতা কাপুরের জেদেই সুযোগ পান সুশান্ত

Avatar

HoopHaap Digital Media

Follow

দেখতে দেখতে বছর ঘুরতে চলল। আবারও ফিরে আসতে চলেছে অভিশপ্ত 14 ই জুন যেদিন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বলিউডের সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃতদেহ। তাঁর রহস্যাবৃত মৃত্যুর কিনারা এখনও হয়নি কিন্তু পয়লা জুন আবারও সুশান্ত-অনুরাগীদের দরজায় আবারও কড়া নেড়েছে নস্টালজিয়া। পয়লা জুন শুরু হয়েছিল সুশান্ত ও অঙ্কিতা (ankita lokhande) অভিনীত সিরিয়াল ‘পবিত্র রিস্তা’-র সম্প্রচার।

বারো বছর আগে জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিস্তা’-য় মানবের ভূমিকায় সুশান্তের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল। প্রতি বছর পয়লা জুন ‘পবিত্র রিস্তা’-র বর্ষপূর্তি সেলিব্রেট করতেন সুশান্ত। কিন্তু এই সিরিয়ালে সুশান্তকে মানবের চরিত্রে কাস্ট করার জন্য রীতিমতো লড়াই করেছিলেন একতা কাপুর (Ekta kapoor)। একতা কাপুর প্রযোজিত ‘কিস দেশ মে হ‍্যায় মেরা দিল’ সিরিয়ালে নায়কের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সুশান্ত। ‘পবিত্র রিস্তা’ তৈরী করার সময় সুশান্ত ছাড়া অন্য কাউকে মানব ভাবতে পারেননি একতা। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ সুশান্তের মতো একটি নতুন মুখকে ‘পবিত্র রিস্তা’-র নায়ক মানবের চরিত্রে কাস্ট করতে চাইছিলেন না। তাঁদের মনে হয়েছিল, নায়কের চরিত্রে নতুন মুখ নিলে হয়তো ফ্লপ করবে সিরিয়ালটি।

সেদিন সুশান্তের জন্য আগাগোড়াই লড়াই চালিয়েছিলেন একতা। চ্যানেল কর্তৃপক্ষকে তিনি বলেছিলেন, সুশান্ত নিজের হাসি দিয়ে দর্শকদের মন জয় করে নেবেন। একতা যে সত্যিই জহর চেনেন তা প্রমাণ করেছিলেন সুশান্ত। 2009 থেকে 2011 সাল পর্যন্ত সুশান্ত ‘পবিত্র রিস্তা’-য় মানবের চরিত্রে অভিনয় করেছিলেন। আজও মানব-অর্চনার অনস্ক্রিন ও অফস্ক্রিন রোম‍্যান্স বহুলচর্চিত।

2011 সালে ‘পবিত্র রিস্তা’ ছেড়ে দিয়েছিলেন সুশান্ত। কারণ সেই সময় বলিউড থেকে অভিনয়ের অফার আসতে শুরু করেছিল তাঁর কাছে। অবশেষে ‘কাই পো ছে’-র মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন সুশান্ত। একের পর এক হিট ফিল্মের মাধ্যমে তৈরী হয় সুশান্তের সফলতার সিঁড়ি। তবে 2014 সালে ‘পবিত্র রিস্তা’-র শেষ এপিসোডে আরও একবার মানবের ভূমিকায় দেখা গিয়েছিল সুশান্তকে। কারণ ‘পবিত্র রিস্তা’ ইউনিটের সঙ্গে সারাজীবন সুশান্তের সম্পর্ক ছিল পবিত্র। পরবর্তীকালে তাঁর ইচ্ছা ছিল হলিউডে গিয়ে ফিল্ম মেকিং শেখার। গত বছর পয়লা জুন ‘পবিত্র রিস্তা’-র এগারো বছর পূর্তি উপলক্ষ্যে সুশান্ত সোশ্যাল মিডিয়ায় একতাকে ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, একতা তাঁর জন্য যা করেছেন, তার জন্য আজীবন কৃতজ্ঞ থাকবেন সুশান্ত। কিন্তু 14 ই জুন বদলে গিয়েছিল সমস্ত হিসেব যেদিন একতার প্রিয় ‘সুশি’ পাড়ি দিয়েছিলেন অনন্ত যাত্রায়। সুশান্তের মৃত্যুর খবরে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন একতা। নিজেদের কথোপকথনের স্ক্রিনশটস ইন্সটাগ্রামে শেয়ার করে একতা লিখেছিলেন, তাঁর ‘সুশি’ এটা ঠিক করলেন না, কয়েক সপ্তাহের ব্যবধানে পাল্টে গেল সবকিছু।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow