BollywoodHoop Plus

Urfi Javed: উরফির পোশাকের নাম ‘শীলা কি জওয়ানি’!

উরফি জাভেদ (Urfi Javed) ধীরে ধীরে এগিয়ে চলেছেন তাঁর স্বপ্নের দিকে। মুম্বইয়ের মাটিতে তিনি পা রেখেছিলেন মডেল-অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে।কিন্তু তিনি নিজেই জানিয়েছেন, একসময় তাঁর পোশাক ডিজাইন করতে চাইতেন না ফ্যাশন ডিজাইনাররা। ফলে উরফি নিজেই নিজের পোশাক ডিজাইন করা শুরু করেন। উরফির ডিজাইন করা পোশাকগুলি সাধারণতঃ একটু আলাদা ধরনের। কিন্তু এবার পাপারাৎজিদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করলেন পোশাকের নাম।

ঘটনাটি ঘটেছে সোমবার। এদিন উরফি পাপারাৎজিদের ক্যামেরার সামনে আসেন বরাবরের মতো। তাঁর পরনে ছিল তাঁরই ডিজাইন করা সবুজ রঙের হাই নেক টপ। টপের সামনের অংশের ডিজাইন টাই আপ করা। উরফির দুই স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত এই ডিজাইনের মাধ্যমে। নিম্নাংশে রয়েছে একই রঙের শর্ট স্কার্ট। স্কার্টের দুই পাশে রয়েছে টাই আপ ডিজাইন। উন্মুক্ত রয়েছে উরফির নাভি। গলায় তিনি পরেছেন মাল্টিকালার চোকার। কানে রয়েছে কালো রঙের জাঙ্ক ইয়ারিং। এই পোশাকের সাথে উরফি পায়ে পরেছেন পার্পল রঙের পাম্প হিলস। হালকা মেকআপ করেছেন তিনি। পিচ রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চুলে বেঁধেছেন বিনুনি।

উরফি পাপারাৎজিদের সামনে আসতেই তাঁদের একাংশ প্রশ্ন করেন, উরফির পোশাকটির নাম কি! এই ধরনের প্রশ্ন শুনে অবাক হন উরফি। তবে পরমুহূর্তেই তিনি জিজ্ঞাসা করেন, প্রশ্নকর্তার পরনের পোশাকটির নাম কি! তিনি কোনো সদুত্তর দিতে না পারলেও উরফি বলেন, তাঁর নিজের পোশাকের নাম ‘শীলা কি জওয়ানি’। পাপারাৎজিদের একাংশ জিজ্ঞাসা করেন, এটা কি ধরনের নাম! অনেকে সমর্থন করেন উরফিকেই।

সাম্প্রতিক কালে উরফি ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে শুট করেছেন। এছাড়াও বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ব্র্যান্ডের জন্য মডেলিং করেছেন উরফি।

whatsapp logo