Hoop PlusTollywood

দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তান! ফের বাবা হচ্ছেন জিৎ

ডবল ডবল খুশির খবর টলিউডে (Tollywood)। সদ্য এক দারুন খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুপারস্টার জিৎ (Jeet)। পরিবারে নতুন সদস্য আসছে তাঁর। ফের বাবা হতে চলেছেন তিনি। স্ত্রী মোহনা রতলানি দ্বিতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা হয়েছেন। নিজের গোটা পরিবারকে সঙ্গে নিয়ে এই সুখবর সবার সঙ্গে শেয়ার করে নিলেন জিৎ। ইন্ডাস্ট্রিতে আনন্দের ঢল নেমেছে তাঁর ঘোষণায়।

নিজের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন জিৎ। স্ত্রী মোহনা এবং মেয়ে নভন্যাকে নিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। রঙ মিলিয়ে তিনজনেই পরেছেন নীল পোশাক। মা মেয়েতে আবার মিলিয়ে পরেছেন সুন্দর ফ্রিল দেওয়া গাউন। তবে নেটিজেনদের নজর আটকেছে মোহনার দিকে। বা বলা ভালো তাঁর বেবি বাম্পের দিকে! পোশাকের উপর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর স্ফীত বেবি বাম্প। স্ত্রী এবং মেয়েকে দু হাতে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন জিৎ। মুখে হাসি উপচে পড়ছে তাঁর।

পরের ছবিগুলিতে বাবা আর মেয়ে মিলে হাত দিয়ে আলতো করে স্পর্শ করে রয়েছেন মোহনার বেবি বাম্প। জিৎ পত্নির একার একটি ছবিও রয়েছে। পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আপনাদের সবার সঙ্গে এই সুখবরটা ভাগ করে নিতে পারে অত্যন্ত আনন্দ হচ্ছে যে আমাদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে খুব শীঘ্রই। আমাদের জন্য প্রার্থনা করবেন’। কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশ হাজরা, জিতের নায়িকা প্রিয়াঙ্কা উপেন্দ্রর মতো তারকা এবং অভিনেতার সমস্ত ভক্তরা।

টলিউডে জিতের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বহু বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। সব ধরনের ছবিতে অভিনয় করলেও এখনো বাণিজ্যিক ছবির ধারা একাই বজায় রেখেছেন তিনি। জিতের ফ্যানবেস দেখার মতো। অবাঙালি ছেলেটি টলিউডে এসে প্রত্যেক বাঙালির মনে জায়গা করে নিয়েছে পাকাপাকিভাবে। পেশায় শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে তাঁর বিয়েটা হয় পরিবারের সূত্রেই। ২০১১ তে বিয়ের পর ২০১২ তে মেয়ে নভন্যা আসে তাঁদের জীবনে। আর দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন জিৎ। এবার সম্পূর্ণ হবে তাঁদের সুখী পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই