whatsapp channel

প্রেমিকের সঙ্গে পুজো কাটালেন ‘সাত ভাই চম্পা’-এর পারুল, তুমুল ভাইরাল ছবি

সাত ভাই চম্পা ধারাবাহিকের পারুল আর রাঘবেন্দ্রকে মনে আছে? দুজনেই নিজের অভিনয় দক্ষতায় এখনো সকলের মনে গাঁথা আছেন 'সাত ভাই চম্পা’ র এই নায়ক নায়িকা। ধারাবাহিক বন্ধ হয়েছে বছরখানেক আগে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সাত ভাই চম্পা ধারাবাহিকের পারুল আর রাঘবেন্দ্রকে মনে আছে? দুজনেই নিজের অভিনয় দক্ষতায় এখনো সকলের মনে গাঁথা আছেন ‘সাত ভাই চম্পা’ র এই নায়ক নায়িকা। ধারাবাহিক বন্ধ হয়েছে বছরখানেক আগে। কিন্তু নায়ক রাঘবেন্দ্র আর নায়িকা পারুলের যোগাযোগ থেকেই গিয়েছে। সাধারণ যোগাযোগ নয়, একেবারে পরস্পরের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছেন।

Advertisements

সালটা ২০১৮ সাত-ভাই চম্পার শুটিংয়ের ফাঁকে রুদ্র আর প্রমিতা প্রেমবদ্ধ সম্পর্কে আবদ্ধ হন। প্রতিবছর রুদ্র নিজের দেশের বাড়ি পুরুলিয়াতে দুর্গা পুজো তে চলে যান। পুজোতে একসাথে না থাকলেও ফোনেই সময় কাটান দুজনে। এবছর একসাথে পুজোতে পুরুলিয়াতে দুজনে একসাথে পুজোতে সময় কাটানোর কথা ছিল এই মিষ্টি যুগলের।

Advertisements

আজ মহাষ্টমী! কথামতো একসাথে পুজো কাটাচ্ছেন। অভিনেতা রুদ্রজিৎ নিজের ইন্সটাগ্রাম পেজে একটি মিষ্টি ছবি শেয়ার করলেন। রুদ্র পরণে লাল পাঞ্জাবি আর প্রমিতা লাল জামদানি আর গায়ে সোনার গয়না আর খোলা চুল, মাথায় লাল টিপ পড়ে ছবি তুললেন। দুজনে দুজনের হাত ধরে একে ওপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছেন। আর ক্যাপশানে লিখলেন,”আজ মহাষ্টমীর পূর্ণ তিথিতে দেবী দুর্গার আশীর্বাদ সর্বদা সবার সাথে থাকুক”। আর অনুরাগীদের শুভ মহাষ্টমী বলে শুভেচ্ছা ও জানালেন।

Advertisements

এই ছবি পোস্টের সাথে সাথে হু হু করে লাইক বেড়েই চলেছে। আর এই মিষ্টি যুগলকে মহাষ্টমীর জন্য শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। এই ছবি নিমেষেই ভাইরাল। সম্প্রতি রুদ্রজিৎ জী বাংলার ‘জীবনসাথী’ সিরিয়ালে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। আর অন্যদিকে প্রমিতাও ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালেও নিজের অভিনয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। উল্লেখ্য ২০২১ এ ভ্যালেন্টাইন্স ডে তেই দুই পরিবারকে সাক্ষী রেখে নিজেদের এনগেজমেন্ট সারার পরিকল্পনা করেছেন এই লাভ বার্ডস।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media