Advertisements

Subhashree Ganguly: মোট কতগুলি সন্তানের মা হবেন শুভশ্রী!

Avatar

Nilanjana Pande

Follow

আগামী ডিসেম্বর মাসে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র ঘরে আসতে চলেছে নতুন অতিথি। ইউভান (Yuvan) পেতে চলেছে তার খেলার সাথী। প্রথমবার পুত্রসন্তানের জন্ম হয়েছে। এবার শুভশ্রী চান, তাঁদের জীবনে আসুক ইউভানের ছোট বোন। তবে সবকিছু ভগবান ও ভবিষ্যতের হাতে নির্ভর করছে। কিন্তু সাম্প্রতিক কালে জি বাংলার রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র গ্র্যান্ড ফিনালের মঞ্চে শুভশ্রীর ভবিষ্যৎ গণনা করল খাটিয়া কুমার ওরফে কে.কে. এবং সাকি।

এদিন কে.কে. ও সাকিকে দেখেই মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বুঝতে পেরে গিয়েছিলেন, কিছু একটা ঘটতে চলেছে। কে.কে. ও সাকি দুইজনেই গ্র্যান্ড ফিনালের অভূতপূর্ব সুযোগ নিয়েছে। তবে অবশ্যই নিজের ভবিষ্যদ্বাণী শুনে চমকে গিয়েছেন শুভশ্রী। ভুত ও তার ভুতুড়ে গিন্নীর মতে, পনের বছর পর শুভশ্রীর একটি সুন্দর বাড়ি হবে। সেই বাড়িতে থাকবেন শুভশ্রী, তাঁর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty), দম্পতির চার ছেলে ও আট মেয়ে। শুভশ্রী হেসে ফেলেন এই ভবিষ্যদ্বাণী শুনে। মিঠুন চমকে গিয়ে বলেন, তাহলে ওই বাড়িটা আর বাড়ি থাকবে না। ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং শেষ হলেও নিজের আনুষঙ্গিক কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী।

গত জুন মাসে শুভশ্রী তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করে গিয়েছেন তিনি। ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিংয়ের পাশাপাশি সামলেছেন রাজের ডেবিউ ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর প্রযোজনার দায়িত্ব। শুট করেছেন একের পর এক ইন্সটাগ্রাম রিল। রয়েছে ফটোশুটও। সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় ‘আস্ক মি এনিথিং’ সেশনে শুভশ্রীর প্রতি তাঁর অনুরাগীদের একাংশ চিন্তা প্রকাশ করলে অভিনেত্রী জানিয়েছেন, প্রেগন্যান্সি কোনো অসুখ নয়। ফলে তিনি সুস্থ রয়েছেন এবং নিজের খেয়াল রাখছেন।

আগামী ডিসেম্বর মাসে দ্বিতীয় সন্তানের আগমনের পর কিছুদিন বিশ্রাম নেবেন শুভশ্রী। 2024 সাল থেকে শুরু হবে তাঁর হাতে থাকা ফিল্মগুলির শুটিং।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow