whatsapp channel

ভক্তদের অনুরোধে নিজের গোপন তথ্য ফাঁস করলেন কোয়েল

করোনা অতিমারীর কারণে গত দেড় বছর ধরে সেলিব্রিটি থেকে আমজনতা সকলের জীবনই ভার্চুয়াল পৃথিবীর উপর নির্ভরশীল হয়ে গেছে। 30 শে জুন ছিল ‘ওয়ার্ল্ড সোশ্যাল মিডিয়া ডে'। কোয়েল মল্লিক (koel mullick)…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে গত দেড় বছর ধরে সেলিব্রিটি থেকে আমজনতা সকলের জীবনই ভার্চুয়াল পৃথিবীর উপর নির্ভরশীল হয়ে গেছে। 30 শে জুন ছিল ‘ওয়ার্ল্ড সোশ্যাল মিডিয়া ডে’। কোয়েল মল্লিক (koel mullick) এই দিনটিকেই বেছে নিয়েছিলেন কি অ্যান্ড এ সেশনের জন্য।

কোয়েলের অনুরাগীরা তাঁর পছন্দ-অপছন্দ সম্পর্কে জানার জন্য বেশ কয়েকটি প্রশ্ন করেছিলেন। এই প্রশ্নগুলির উত্তর দিতে ‘ওয়ার্ল্ড সোশ্যাল মিডিয়া ডে’-কেই বেছে নিয়েছিলেন কোয়েল। তবে এর মধ্যে সবচেয়ে ইন্টারেস্টিং প্রশ্ন ছিল কোয়েলের ফুচকা খাওয়া নিয়ে। এক নেটিজেন কোয়েলকে জিজ্ঞাসা করেছেন, কোয়েল শেষ কবে ফুচকা খেয়েছিলেন? কোয়েল জানিয়েছেন, 2019 সালে তিনি শেষবার ফুচকা খেয়েছেন। কোয়েলকে ফাঁদে ফেলার জন্যও প্রশ্ন রেখেছিলেন নেটিজেনরা। তাঁরা জিজ্ঞাসা করেছেন, অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit mullick)-এর কোন ফিল্ম তাঁর পছন্দের? কোয়েল বলেছেন, অভিনেতা রঞ্জিত মল্লিক অর্থাৎ তাঁর বাবার সব ফিল্ম তাঁর পছন্দের। তবে বিশেষ কোনো ফিল্মের নাম বলতে বললে কোয়েল ‘শত্রু’ ফিল্মটি-কেই বেছে নেবেন।

একজন জিজ্ঞাসা করেছেন, যদি কোয়েল অভিনেত্রী না হতেন, তাহলে তিনি কোন পেশা বেছে নিতেন! তিনি বলেছেন, তিনি সাইকোলজিস্ট হতেন। নেটিজেনদের মধ্যে একজন জিজ্ঞাসা করেছেন, কোন বাঙালি গোয়েন্দা তাঁর পছন্দের! কিরীটি, ফেলুদা, ব‍্যোমকেশকে পছন্দ হলেও গোয়েন্দা মিতিনমাসিকেই কিন্তু এগিয়ে রাখলেন পর্দার মিতিনমাসি। সবাইকে একটুও অবাক না করে কোয়েল বললেন, মিতিনমাসি তাঁর একটু বেশিই ফেভারিট।

2 রা এপ্রিল মুক্তি পেয়েছে কোয়েলের নতুন বাংলা ফিল্ম ‘ফ্লাইওভার’। পরিচালক অভিমন্যু মুখার্জি (Abhimanyu mukherjee) পরিচালিত থ্রিলার ফিল্ম ‘ফ্লাইওভার’-এ কোয়েল অভিনয় করেছেন এক মহিলা সাংবাদিক ‘বিদিশা’র ভূমিকায়। রবি সাউ (Rabi shaw) এই ফিল্মে কোয়েলের সহকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী (Gaurav chakraborty) এবং সাধারণ চাকুরীজীবির ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক রায় (Kaushik Roy)। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শান্তিলাল মুখার্জি (shantilal mukherjee)। ‘ফ্লাইওভার’-এর সিনেমাটোগ্রাফি করেছেন সৌভিক বসু (soubhik basu) এবং সম্পাদনা করেছেন রবিরঞ্জন মৈত্র (Rabiranjan maitra)। ‘ফ্লাইওভার’-এ উঠে এসেছে ট্র‍্যাফিক ভায়োলেন্সের মতো বিষয়।

গত বছর দুর্গাপুজোর সময় কোয়েল অভিনীত থ্রিলার ফিল্ম ‘রক্তরহস্য’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম দিনেই এই ফিল্মের শুটিং শেষ করেছিলেন কোয়েল। তবে করোনা অতিমারীর কারণে ‘রক্তরহস্য’ মুক্তি পেতে দেরি হয়েছিল। এই ফিল্মের নায়িকা স্বর্ণজার চরিত্রে কোয়েলের অভিনয় ছিল অনবদ্য। নিজের হারানো সন্তানকে এক মায়ের খুঁজে পাওয়ার কাহিনী নিয়ে তৈরী হয়েছিল ‘রক্তরহস্য’।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media