BollywoodHoop Plus

Hina Khan: ফিল্মফেয়ার রেড কার্পেটে সাহসিকতার সীমা পেরোলেন হিনা খান!

হিনা খান (Hina Khan)-এর সাথে সেদিনের অক্ষরার আকাশ-পাতাল তফাৎ। হিনা যখন অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তখন স্টাইল স্টেটমেন্ট বলে তাঁর কিছুই জানা ছিল না। অক্ষরার চরিত্রে হিনা ছিলেন যথেষ্ট মানানসই। কারণ সেই সময় সম্পূর্ণ সাদামাটা পোশাক পরতেন তিনি। কিন্তু একসময় হিনা বুঝতে পারেন, বিনোদন জগতে টিকে থাকতে গেলে নিজেকে গ্রুম করতে হবে। ফলে সঠিক ওয়ার্কআউটের পাশাপাশি তিনি নিজের স্টাইল নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করতে শুরু করেন। কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ আত্মপ্রকাশ করেছিলেন এক নতুন হিনা যাঁর স্টাইল, মেদবর্জিত ফিগার ছিল শেষ কথা। ‘বিগ বস’ জিততে না পারলেও সকলের নজর কেড়েছিলেন হিনা।

গত বছর কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে সকলকে অবাক করে দিয়েছিলেন তিনি। একের পর এক ডিজাইনার পোশাকের মাধ্যমে নিজের ট্রেন্ড সেট করে দিয়েছিলেন হিনা। তবে পরবর্তীতে তাঁকে কখনও ট্রোল হতে হচ্ছে, কখনও বা তিনি প্রশংসিত হচ্ছেন। এবার আটষট্টি তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেট আবারও মাতালেন হিনা। এদিন তাঁর পরনে ছিল বডিকন আউটফিট। আউটফিটের কিছু অংশ হলুদ রঙের ফ্যাব্রিক দিয়ে তৈরি। আউটফিট জুড়ে রয়েছে নেটের আদলে সিকুইনের কারুকার্য। গ্রে রঙের সিকুইনের কারুকার্য আউটফিটকে একটি অন্য মাত্রা দিয়েছে।

হল্টারনেক আউটফিটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে হিনার ক্লিভেজ। আউটফিটটি বডিকন হয়ে একসময় লুটিয়ে পড়েছে মাটিতে। এটি হাই-থাই স্লিটেড হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে হিনার মসৃণ পা। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন হিনা। চিকবোনে রয়েছে গোল্ডেন হাইলাইটারের ছোঁয়া। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে ব্যবহার করেছেন শিমারি আইশ‍্যাডো। চুলে বেঁধেছেন হালকা পনিটেল। কানে রয়েছে মুক্তো বসানো ইয়ারিং। হিনার আউটফিটটি ডিজাইন করেছে এলি বিট্টন (Eli Bitton) ফ্যাশন হাউস।

খুব শীঘ্রই হিনাকে দেখা যাবে ‘কান্ট্রি অফ দ্য ব্লাইন্ড’ নামে একটি শর্ট ফিল্মে। এই শর্ট ফিল্মটি পরিচালনা করছেন রাহত কাজমি (Rahat Kazmi)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo