Bengali SerialHoop Plus

Tv Serial: বিয়ের কয়েক দিনের মধ্যেই বিচ্ছেদের পথে সিরিয়ালের এই জনপ্রিয় জুটি

বাংলা মেগা সিরিয়ালের তালিকায় কখনো শীর্ষে দেখা যায়নি ‘এক্কা দোক্কা’ ধারাবাহিককে। কিন্তু মিষ্টি প্রেমের গল্পে মোড়া এই ধারাবাহিক বেশ মন জয় করেছে শহুরে দর্শকদের। তাই ৫ থেকে ৬ এর মধ্যেই থাকে এই ধারাবাহিকের টিআরপির অঙ্ক। কিন্তু তাতেও রোমিও-জুলিয়েটের স্বাদের একটি গল্প শহুরে এক সংসারে আবদ্ধ করে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন নির্মাতারা, তাতে ভবিষ্যতে এই ধারাবাহিকের ঊর্ধ্বমুখী যাত্রা চোখে পড়তেই পারে। তবে এই ধারাবাহিক জুড়ে এখন টুইস্টের সমাহার। গল্পে এসেছে নতুন মোড়।

সম্প্রতি দেখানো কয়েকটি এপিসোডে দেখা গেছে ডিভোর্সের পথে হাঁটতে চলেছেন এই ধারাবাহিকের নায়ক ও নায়িকা। আর তাতেই আকর্ষণ বেড়েছে দর্শকদের। কারণ মিষ্টি প্রেমের মাঝে এমন ভাঙনের মেঘ তো দর্শকদের মনে কৌতূহল বাড়িয়ে তুলতেই পাড়ে। নায়ক নায়িকার কলেজ জীবন থেকে ভালো বন্ধু। আর এর মাঝেই নায়িকা রাধিকাকে মন দিয়ে বসে নায়ক পোখরাজ। সেখান থেকেই তাদের বিয়ে। কিন্তু এই বিয়ের মাধ্যমে নায়িকার উদ্দেশ্য ছিল আলাদা। সে নিজের বাবাকে নির্দোষ প্রমান করার জন্য তথ্য খুঁজতেই বিয়েতে সম্মতি জানায়।

তারপরেই গল্পে আসে আকর্ষণীয় মোড়। শ্বশুরবাড়ির গয়না চুরির দায়ে নিজের হাতে নিয়ে নেয় নায়িকা রাধিকা। এতদিন অব্দি তার পাশে থাকা পোখরাজও এবার তার বিরুদ্ধে হয়ে পড়ে। কিন্তু রাধিকা যে শুধুই তার বাবার নিরপরাধের প্রমান খুঁজছে, সেটা সবারই অজানা। ঠিক তারপরেই রাধিকার বাড়িতে ডিভোর্সের কাগজ পাঠিয়ে দেয় নায়ক। সেই কাগজ হাত পেতে নিয়েও নেন নায়িকা। এখন দেখার এই ডিভোর্স হয় কিনা।

তবে নায়ক নায়িকার ডিভোর্স হোক বা না হোক, এই গল্পে বেশ মজেছেন দর্শকরা। পোখরাজ-এত ভূমিকায় সপ্তর্ষি মৌলিক (Saptarshi Mallick) এবং রাধিকার ভূমিকায় সোনামণি সাহা (Sonamoni Saha) বেশ নজরকাড়া অভিনয় করছেন। ইতিমধ্যে ধারাবাহিকের টিআরপি একটু হলেও উর্ধমুখী হচ্ছে। তবে এর মাঝে নায়ক নায়িকার ডিভোর্স হলে গল্পে টুইস্ট এলেও এতে মন ভাঙতে পারে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)