whatsapp channel

Urfi Javed: আমি কোনো অপরাধ করিনি: উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) বরাবর বিতর্ক সৃষ্টি করতে ভালোবাসলেও এবার তিনি নয়, বরং অযথা বিতর্ক তৈরি করেছেন মহারাষ্ট্র বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা ওয়াঘ (Chitra Kishor Wagh)। তিনি একটি দীর্ঘ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) বরাবর বিতর্ক সৃষ্টি করতে ভালোবাসলেও এবার তিনি নয়, বরং অযথা বিতর্ক তৈরি করেছেন মহারাষ্ট্র বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা ওয়াঘ (Chitra Kishor Wagh)। তিনি একটি দীর্ঘ চিঠিতে উরফির বিরুদ্ধে প্রকাশ্য রাস্তায় অশালীন আচরণ ও নগ্নতার প্রচারের অভিযোগ করেন। উরফিকে গ্রেফতারের দাবিও জানান চিত্রা। এরপরেই উরফিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ।

Advertisements

শনিবার উরফি অম্বোলি থানায় হাজিরা দিয়েছেন। তিনি পুলিশকে বলেছেন, তিনি যে ধরনের পোশাক পরেন, তা সম্পূর্ণ তাঁর কাজের কারণে। বিভিন্ন ধরনের পোশাক পরতে ভালোবাসেন উরফি যা কখনও অপরাধ হতে পারে না। উরফি জানিয়েছেন, তাঁকে কাজের জন্য বিভিন্ন সময় বিভিন্ন পোশাক পরে ফটোশুট করতে হয়। অনেক সময় কাজের চাপে সেই পোশাক পরিবর্তন করার সময় পান না তিনি। উরফি বলেন, তিনি ভারতের নাগরিক। ফলে নিজের ইচ্ছা অনুযায়ী পোশাক পরার স্বাধীনতা রয়েছে তাঁর। তাতে কেউ বাধা সৃষ্টি করতে পারেন না। অপরদিকে শুক্রবার চিত্রার বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহারাষ্ট্রের কমিশনের দ্বারস্থ হয়েছেন উরফিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Cop (@bollywoodcop)

Advertisements

এদিন মহারাষ্ট্র মহিলা কমিশনের চেয়ারপার্সন রূপালি চাকণকর (Rupali Chakankar)-এর সাথে সাক্ষাত করেছেন উরফি। মিডিয়ায় তিনি জানিয়েছেন, চিত্রার মন্তব্য তাঁর উপর হামলার সম্ভাবনাকে উস্কে দিয়েছে। উরফির কথাকে উড়িয়ে দেওয়া যায় না। হাওয়া দেখে মনে হচ্ছে মহারাষ্ট্রের রাজনৈতিক আবহে উরফির পোশাকের প্রতি দোষারোপ তাঁকে ব্যবহারের চেষ্টা ছাড়া আর কিছুই নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করা উরফি গত বছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে রয়েছেন। এছাড়াও তাঁকে দেখা গিয়েছে এম টিভির রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য়।

whatsapp logo
Advertisements