whatsapp channel

খোলা পিঠে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল দৃশ্য

টলিউডে যে সব তারকারা থাকেন বিতর্কের চারদেয়ালের মধ্যে, তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী। প্রেম সম্পর্ক ও বিয়ে নিয়ে ইতিমধ্যেই আলোচিত ও সমালোচিত এই বাঙালি অভিনেত্রী। তবু তিনি থাকতে ভালোবাসেন নিজেরই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডে যে সব তারকারা থাকেন বিতর্কের চারদেয়ালের মধ্যে, তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী। প্রেম সম্পর্ক ও বিয়ে নিয়ে ইতিমধ্যেই আলোচিত ও সমালোচিত এই বাঙালি অভিনেত্রী। তবু তিনি থাকতে ভালোবাসেন নিজেরই মত। প্রয়োজনে দেন সমালোচকদের জবাব, না তো নীরব থাকতেই পছন্দ শ্রাবন্তীর।

Advertisements

সোশ্যাল মিডিয়াতেও বেশ নজর কাড়েন ভক্তদের চোখে শ্রাবন্তী। নিত্যই পোস্ট করতে দেখা যায় নতুন নতুন স্টাইলে রঞ্জিত ছবি। এবার অভিনেত্রী ইনস্টাগ্রামে ঝড় তুললেন গোলাপি সাজে।

Advertisements

আকাশের দিকে চেয়ে বেশ রোমান্টিক ভঙ্গিতে পোজ দিতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে এই ছবিতে। পরনের শাড়ি ক্যামেরায় ধরা না পড়লেও অনুমান করা যাচ্ছে সোনালী পাড়ের কাজ করা গোলাপি শাড়িতে সেজেছেন অভিনেত্রী। সোনালী ফুলকাটা গোলাপি ব্লাউজ। কানে রয়েছে সোনার দুল এবং গলার পুঁতির হারটি বেশ সুন্দর করে জড়ানো চুলের পিছন দিকে। ঠোঁটে গোলাপি লিপস্টিক। পরনের রঙের সঙ্গে মিলিয়ে পরা কপালের টিপটিও। ফর্সা চেহারায় এইরকম গোলাপি সাজটি বেশ সুন্দর ফুটে উঠেছে। শ্রাবন্তীর এই দৃষ্টিচঞ্চল করা সাজে মজেছে নেটবাসী।

Advertisements

 

View this post on Instagram

 

“It’s hard to beat a person who never gives up.”

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media