whatsapp channel

Ushasi Ray: মহালয়ার ভোরে ঊষসী’র নতুন চমক, পুরোটা দেখতে হলে চোখ রাখবেন কোন চ্যানেলে!

আগামী ৬ ই অক্টোবর ভোর থেকেই মহালয়ার চণ্ডীপাঠ শুরু। এমনিতেই পুজো এসে গেলো, তারমধ্যে মহালয়ার ধ্বনি কানে এলে মনে হয় পুজো একদম দোরগোড়ায়। আর এক দিন পরেই পঁচা ভাদ্র শেষের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আগামী ৬ ই অক্টোবর ভোর থেকেই মহালয়ার চণ্ডীপাঠ শুরু। এমনিতেই পুজো এসে গেলো, তারমধ্যে মহালয়ার ধ্বনি কানে এলে মনে হয় পুজো একদম দোরগোড়ায়। আর এক দিন পরেই পঁচা ভাদ্র শেষের খাতায়, আসবে আশ্বিন। এই আশ্বিনেই দেবী দুর্গার আরাধনা চলে গোটা দেশ জুড়ে। এমনকি বিদেশের মাটিতেও ধুমধাম করে দুর্গা পুজোর আয়োজন চলে।

Advertisements

এই বছরের মহালয়ায় থাকছে নতুন নতুন চমক। প্রতিটা চ্যানেল তাদের নিজস্ব প্রেক্ষাপটে মহিষাসুরমর্দিনী’র পুরো পৌরাণিক কাহিনী দেখায়। এইবারও তার ব্যতিক্রম হবে না। আগামী ৬ ই অক্টোবর ভোর পাঁচটা থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে মহিষাসুরমর্দিনী’র সম্পূর্ণ কাহিনী।

Advertisements

আপনি যদি কালার্স বাংলায় চোখ রাখেন তবে এই বছর অভিনেত্রী কোয়েল মল্লিককে যেমন দেখতে পাবেন, তেমনই এই বছর কালার্স বাংলায় থাকছেন কাদম্বিনী খ্যাত বা বকুল খ্যাত ঊষসী রায়। তাকে এদিন দেখা যাবে মায়ের এক অবতারে।

Advertisements

Advertisements

এদিন, সদ্য ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঊষসী। তার পরনে গোলাপি-হলুদ কম্বিনেশনের শাড়ি, এবং, ভারী গয়নার সাজ। কপালে রয়েছে আঁকা তৃতীয় নয়ন। আগামী ৬ অক্টোবর কালার্স বাংলার মহালয়া অনুষ্ঠানে তাঁকে এই লুকে দেখা যাবে সে তথ্য নিজেই দিয়েছেন অভিনেত্রী। তবে কোন চরিত্রে তা এখনও স্পষ্ট নয়। উল্লেখ্য,২০১৫ তে স্টার জলসার বাংলা ধারাবাহিক ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় শুরু করেন ঊষসী। এরপর, জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’-য় মুখ্য চরিত্র বকুলের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন ঊষসী। পরবর্তীতে, প্রথম কাদম্বিনী গল্পেও দেখা যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশ্যুটের বিভিন্ন ছবি তুলে ধরেন তিনি।

whatsapp logo
Advertisements
Avatar