BollywoodHoop Plus

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা উরু, গর্ভবতী অবস্থায় রানীর লুকে ফটোশুট রুবিনার

রুবিনা দিলায়েক (Rubina Dilaik) তাঁর গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে পৌঁছানোর মুখে। প্রায়ই রুবিনা ইন্সটাগ্রামে শেয়ার করেন নিজের অন্তঃসত্ত্বাকালীন মুহূর্ত। প্রকৃতপক্ষে, রুবিনা রীতিমত উপভোগ করছেন অন্তঃসত্ত্বা হওয়ার প্রতিটি মুহূর্তকে। কিন্তু তাঁর অনুরাগীদের জন্য সপ্তাহান্তে অপেক্ষা করছিল চমক। রুবিনা এদিন ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ঝলক। সঙ্গী ছিলেন অবশ্যই তাঁর স্বামী অভিনব শুক্লা (Avinab Shukla)।

রুবিনার ম্যাটারনিটি ফটোশুটের থিম ছিল প্রাচীন ভারতীয় রমণীর মাতৃসত্ত্বা। প্রাচীন ভারতীয় নারীর পোশাকে সেজেছিলেন তিনি। পরনে ছিল সাদা রঙের কাঁচুলি, গোল্ডেন ডিটেলিং করা সাদা রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট এবং সাদা ওড়না। বেবিবাম্প সামান্য দৃশ্যমান হলেও,অধিকাংশ ক্ষেত্রেই তা সযত্নে আবৃত রেখেছিলেন ভাবী মা। চুলেও ছিল প্রাচীনত্বের ছোঁয়া। পা অবধি লম্বা বিনুনি ক্রাউন থেকে সাজিয়ে তুলেছিলেন রুবিনা। ক্রাউনের অংশে ছিল মুক্তো ও সোনালি ধাতুর হেয়ার অ্যাকসেসরিজ। বিনুনিও সাজানো ছিল সোনালি রঙের গয়নায়। কানে ছিল মুক্তো ও ঝিনুক দিয়ে তৈরি ভারি জাঙ্ক ইয়ারিং। ডান হাতকে সুসজ্জিত করেছিল সোনালি রঙের স্পাইরাল ব্রেসলেট। আঙুল জুড়ে ছিল একই রঙের আংটি।

মুক্তো ও বিডস দিয়ে তৈরি অর্নামেন্টাল কেপে আবৃত ছিল রুবিনার বাঁ কাঁধ। খালি পায়ে ছিল সোনালি রঙের নুপূর। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারে সজ্জিত ছিল রুবিনার দুই চোখ। ঠোঁট রেঙেছিল লাল রঙের লিপস্টিকে। চিকবোনেও ছিল গোলাপি ব্লাশারের ব্যবহার। দুই ভ্রু-র মাঝে ছিল মেরুন রঙা টিপ। তবে অভিনবের সাজে প্রাচীনত্বের লেশমাত্র ছিল না। সাদা শার্ট ও ট্রাউজার পরেছিলেন তিনি। কখনও দুইজনেই রুবিনার বেবিবাম্পে হাত রেখে অনুভব করেছেন তাঁদের সন্তানকে।

রুবিনা ক্যাপশনে তাঁদের জীবনের নতুন অতিথিকে ‘মিরাকল’ বলে অভিহিত করেছেন। সুরভিন চাওলা (Surveen Chawla) রুবিনার ছবিগুলির প্রশংসা করে লিখেছেন, গর্জাস মা তিনি। প্রত্যুত্তরে রুবিনাও তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রুবিনা ও অভিনবকে।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

whatsapp logo