whatsapp channel

Shahrukh Khan: মহিলাদের স্তনের বাইরেও একটা জগৎ আছে: শাহরুখ খান

শাহরুখ খান (Shahrukh Khan)-কে বরাবর দেখা গেছে মহিলাদের প্রতি সৌজন্য প্রদর্শন করতে। মহিলারাও শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু শাহরুখ নিজেও মেয়ের বাবা। ফলে ইদানিং সোশ্যাল মিডিয়ায় মহিলাদের বডি শেমিং করা পছন্দ…

Avatar

শাহরুখ খান (Shahrukh Khan)-কে বরাবর দেখা গেছে মহিলাদের প্রতি সৌজন্য প্রদর্শন করতে। মহিলারাও শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু শাহরুখ নিজেও মেয়ের বাবা। ফলে ইদানিং সোশ্যাল মিডিয়ায় মহিলাদের বডি শেমিং করা পছন্দ করেন না তিনি। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কিং খান।

করোনা অতিমারীর সময় দেশ জুড়ে লকডাউন ঘোষণার ফলে মানুষ অত্যন্ত সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়েছিলেন। ফলে সেই সময় থেকে মহিলাদের কথায় কথায় ট্রোল করা ট্রেন্ডিং-এ দাঁড়িয়ে যায়। সেলিব্রিটি থেকে সাধারণ মহিলা, ছাড় পান না কেউই। বডি শেমিং-এর পাশাপাশি মহিলাদের স্তন নিয়ে শুরু হয়েছে বিকৃত মন্তব্য। মহিলাদের অশ্লীল প্রমাণ করতে গিয়ে নেটিজেনদের একাংশ পরিচয় দিচ্ছেন নিজেদের বিকৃত মানসিকতার। এবার এই ঘটনার প্রতিবাদে সরব হলেন শাহরুখ খান। তিনি জানালেন, মহিলাদের স্তনের বাইরেও একটা জগৎ আছে।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সাম্প্রতিক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, তিনি ইদানিং বিরক্ত বোধ করেন পুরুষদের সাথে কথা বলতে। টাকা বাড়ানোর ছক, ব্যবসার চক্র ও যৌন লালসা ছাড়া তাঁদের মধ্যে আর কিছুই দেখেন না শাহরুখ। অধিকাংশ পুরুষ মেয়েদের স্তনের আকার নিয়ে আলোচনা করতে পছন্দ করেন। তাঁদের কটাক্ষ করে শাহরুখ বলেছেন, মহিলাদের স্তনের বাইরেও আরেকটি জগৎ আছে, সেটা বোধহয় তাঁরা জানেন না।

শাহরুখের মতে, মহিলারা অনেক শালীন, সুন্দর। তাঁদের সাথে কথা বলতে পছন্দ করেন শাহরুখ। বৈচিত্র্যপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন মহিলারা। এমনকি আরিয়ান (Aryan Khan) বা সুহানা (Suhana Khan)-এর বন্ধুরা এলেও তিনি মন খুলে আড্ডা দেন বলে জানালেন শাহরুখ। কিন্তু অল্পবয়সী ছেলেদের নোংরা আলোচনা করতে দেখলে মর্মাহত হন তিনি। সকলের মতো শাহরুখেরও একই প্রশ্ন, সমাজ কোন দিকে চলেছে!

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

whatsapp logo