whatsapp channel
Bengali SerialHoop Plus

Roshni Bhattacharyya: কালো করসেটে স্পষ্ট উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোট পর্দার ‘জগদম্বা’

রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya) ইদানিং যথেষ্ট খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। নিজের জন্মদিনে কালো রঙের মনোকিনি পরা ছবি শেয়ার করে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছিলেন রোশনি। থাইল্যান্ডে হানিমুনে গিয়েও বিকিনি পরা একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। বর্তমানে রোশনি রয়েছেন হ্যালোউইন মুডে। হ্যালোউইন উইকে তিনি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তাঁর লুকের ছবি।

হ্যালোউইন লুকে বিড়ালকে প্রাধান্য দিয়েছেন রোশনি। ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের লং স্কার্ট। স্কার্ট জুড়ে রয়েছে সাদা রঙের বিড়ালের প্রিন্ট। স্কার্টে বসানো রয়েছে লাল রঙের পাড়। এই স্কার্টের সাথে কালো রঙের করসেট টপ টিম আপ করেছেন রোশনি। করসেট টপটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে রোশনির ক্লিভেজ। অফ শোল্ডার করসেট টপ ও নীল রঙের স্কার্টের সাথে রোশনির পায়ে রয়েছে কালো রঙের হাই হিলস বুটস। এই পোশাকের সাথে রোশনির মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

দুই কানে রয়েছে অক্সিডাইজড জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে বিডেড ব্রেসলেট। একটি ছবিতে হাসিতে উজ্জ্বল রোশনি। অপর একটি ছবিতে তাঁর মুখে রহস্যের ছায়া। ছবিগুলি শেয়ার করে অনুরাগীদের রোশনি জানিয়েছেন, ‘হ্যাপি হ্যালোউইন’। ক্যাপশনের সাথে জুড়েছেন সাদা ভুতের মজাদার ইমোজি।

রোশনির ছবিগুলির প্রশংসা করেছেন অনুরাগীদের একাংশ। আগামী দিনে রোশনিকে দেখা যাবে ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-তে।

whatsapp logo