whatsapp channel

আত্মহত্যা করে সবকিছু শেষ করে ফেলতে চেয়েছিলাম: বিস্ফোরক ইলিয়ানা ডি’ক্রুজ!

বলিউড সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পর মানসিক অবসাদ নিয়ে বহু মানুষ সচেতন হয়ে উঠছে। মানসিক অবসাদের ফলে এই লোকডাউনের মধ্যে অনেকেই আত্মহত্যা করেছে। এবার সোশ্যাল মিডিয়ায় এই মানুষই অবসাদ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পর মানসিক অবসাদ নিয়ে বহু মানুষ সচেতন হয়ে উঠছে। মানসিক অবসাদের ফলে এই লোকডাউনের মধ্যে অনেকেই আত্মহত্যা করেছে। এবার সোশ্যাল মিডিয়ায় এই মানুষই অবসাদ নিয়ে মন্তব্য রাখলেন জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজ। তিনিও একদিন ভেবেছিলেন আত্মহত্যা করে সব শেষ করে দেবে।

Advertisements

তার শরীরের অসামঞ্জস্যতার জন্য তার ফিগারের জন্য হতাশ ছিলেন অভিনেত্রী। এই কারণেই তিনি অবসাদে ভুগছিলেন বহুদিন। স্কুলে তিনি হাসি ঠাট্টার পাত্র হয়ে উঠতেন এই কারণে। বছর তিনেক আগেই ২১ ওয়ার্ল্ড কংগ্রেস অফ মেন্টাল হেল্থে এই সম্বন্ধে বলার সময় তিনি এমন মন্তব্য করেন।

Advertisements

এছাড়াও তিনি বলেন, “আমি সবসময় খুব হতাশ থাকতাম। মানসিক অবসাদে ভুগছিলাম অজান্তেই। টেরই পাইনি কখন আমার এই হাতাশা মানসিক অবসাদে বদলে গিয়েছে। বডি ডিসঅর্ডারটা ঠিক কী আমি এর বিষয় কিছুই জানতাম না। তবে এটুকু জানতাম যে আমি আর বাঁচতে চাই না। সবকিছু শেষ করে ফেলতে চেয়েছিলাম”।

Advertisements

তিনি তার মন্তব্যে নেটিজেনদের বলতে চেয়েছে তাদের কোন মানসিক অবসাদ হলে তারা যেন যেকোনো মানুষের সঙ্গে তা শেয়ার করে। নিজেকে গুটিয়ে রাখলে আরো মানসিক অবসাদ বাড়তে থাকে। সাহায্যের হাত বাড়িয়ে দিতে বলেছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar