whatsapp channel

VIDEO: অসাবধানে সুইমসুটের ফাঁকে স্পষ্ট গোপন তম অংশ! নুসরতের হট ভিডিও নিয়ে শুরু বিতর্ক

টলিউডের (Tollywood) প্রথম সারিতেই এখনো নাম আসে তাঁর। আগের থেকে সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিলেও জনপ্রিয়তায় তেমন ভাঁটা পড়েনি তাঁর। কথা হচ্ছে নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যাপারে। টলিউড নায়িকা হওয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের (Tollywood) প্রথম সারিতেই এখনো নাম আসে তাঁর। আগের থেকে সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিলেও জনপ্রিয়তায় তেমন ভাঁটা পড়েনি তাঁর। কথা হচ্ছে নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যাপারে। টলিউড নায়িকা হওয়ার পাশাপাশি এখন তাঁর আরো একটি পরিচয়, তিনি জনপ্রতিনিধি। তৃণমূল সাংসদ নুসরত। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ, নিজের সংসদীয় এলাকায় যাওয়া ছাড়া আর সর্বত্রই ঘুরে বেড়ান তিনি। অবশ্য নুসরত যে ভ্রমণপ্রেমী তা একেবারেই অস্বীকার করা যায় না।

Advertisements

তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের পাতায় চোখ রাখলেই ঘুরতে যাওয়ার বহু ছবি, ভিডিওই চোখে পড়বে। এ ক্ষেত্রে নুসরতের যোগ্য সঙ্গী হলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সময় সুযোগ পেলেই ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়েন দুজনে। রাজস্থান, গোয়া থেকে শুরু করে থাইল্যান্ড, পাটায়ার মতো অনেক জায়গায়ই ঘুরে ফেলেছেন দুজনে। সম্প্রতি যুগলে গিয়েছিলেন আরো এক জায়গায়। গন্তব্য ফাঁস না করলেও নেটিজেনদের দাবি, মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তাঁরা।

Advertisements

VIDEO: অসাবধানে সুইমসুটের ফাঁকে স্পষ্ট গোপন তম অংশ! নুসরতের হট ভিডিও নিয়ে শুরু বিতর্ক

Advertisements

ভ্যাকেশনের একগুচ্ছ ছবি, রিল ভিডিও শেয়ার করেছেন নুসরত যশ দুজনেই। কখনো গোলাপি, কখনো হলুদ রঙের বিচ ওয়্যারে নজর কেড়েছেন অভিনেত্রী সাংসদ। তবে সম্প্রতি নুসরতের একটি রিল নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। হলুদ ডিপ নেক বিচ ওয়্যারের উপরে কোমরে একটি রঙিন কাপড় জড়িয়েছেন তিনি। খোলা চুল, হালকা মেকআপে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি। কখনো হাতে পানীয়ের গ্লাস নিয়ে, কখনো সমুদ্রের জলে শরীর ভিজিয়ে আবেদন ভরা ইঙ্গিত করেছেন।

Advertisements

নুসরতের রিলের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ইয়ারিয়া ২’ ছবির ‘ব্লু হ্যায় পানি পানি’ গানটি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সূর্য, বালি আর এই গানটি। অনেক দিন ধরেই বাকি ছিল, একটা রিল তো বানাতেই হত’। রিল এবং গানটি যশকে উৎসর্গ করেছেন নুসরত। পালটা অভিনেতা কমেন্ট করেছেন, ‘হট’। সঙ্গে একটি হৃদয় এবং আগুনের ইমোজি। উল্লেখ্য, ‘ইয়ারিয়া ২’ ছবিটিতে অভিনয় করতে দেখা গিয়েছে যশ দাশগুপ্তকেও।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই