BollywoodHoop PlusHoop SportsHoop Trending

সদ্যোজাত সন্তানকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেললেন বিরাট-অনুষ্কা, নিলেন এক কঠিন সিদ্ধান্ত

১৩ই জানুয়ারি বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার পরিবারে আগমন ঘটেছে নতুন অতিথির। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে জন্ম গ্রহণ করেছে বিরুষ্কার প্রথম সন্তান। সোমবার দুপুরে ঘর আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের। এই সদ্যজাতকে পেয়ে শর্মা ও কোহলি দুই পরিবারে এখন খুশির অন্ত নেই। ইতমধ্যে ছোট্ট পরীকে নিয়ে বাড়ি ফিরে এসেছেন ভারত অধিনায়ক ও অভিনেত্রী অনুষ্কা শর্মা। অভিনেত্রী তাঁর কন্যা জন্মের আগে থেকে বলেছিলেন তিনি নিজের সন্তানকে লাইম লাইট থেকে দূরে রাখতে চান। সাধারাণ আর পাঁচটা বাচ্চার মতো মানুষ হবে এই সেলেব দম্পতির মেয়ে।

এদিকে ছোট্ট বিরুষ্কাকে একনজর দেখার জন্য পুরোপুরি উদগ্রীব। গত মঙ্গলবার বিরাট কোহালির ভাই বিকাশ কোহলি তাঁর ভাইজির একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বিরুষ্কার কন্যা ছোট্ট দু’টি পা বেরিয়ে রয়েছে সাদা কম্বলের তলা থেকে। বিরুষ্কার পরিবারের তরফ থেকে এই প্রথম ছবিটি শেয়ার করা হয়েছে। কিন্তু সদ্যোজাতোর পুরোপুরি কোনো ছবি দেখার সৌভাগ্য কারোর হয়নি।

এরমধ্যে অনুষ্কা ও বিরাট নিজেদের মেয়ের নামকরণ সারা হয়ে গিয়েছে। প্রকৃতিকে ভালোবেসে মেয়ের নাম রেখেছেন আনভি। এখনই সন্তান জন্মের কিছুদিন নিজের ব্যক্তিগত জীবনে কাউকে ঢুকতে দিতে চাননা এই বিগ সেলিব্রিটি কাপল। এমনকি নিজেদের আত্মীয়, বন্ধুদের ও প্রবেশ নিষিদ্ধ। তাঁদের থেকে কোনও ফুল, উপহারও নিচ্ছেন না বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা।

সাংবাদিকদের উদ্দেশ্যে জানিয়েছেন, তাঁদের ছবি তুলুক, দয়া করে এখন মেয়ের ছবি না তোলে। এত বছর ধরে তারা তাদের প্রতি যে ভালবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ। এই সতর্কতা শুধুমাত্র কোভিড পরিস্থিতির জন্য নয়। অনেকের আশঙ্কা অভিনেত্রীর মেয়ে কোনো ম্যাগাজিনের কভার ফটোশুটে দেখা মিলবে তাই হয়তো এই সর্তক। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে সতর্ক নেওয়া হয়েছে। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে এই কাপেল মাঝ রাতে হাসপাতালের পিছন থেকে যাতায়াত করেন।

Related Articles