whatsapp channel

Pushpita Mukherjee: মানুষ করতে পারেননি ছেলেকে, রচনার সামনেই কান্নায় ভেঙে পড়লেন পুষ্পিতা

অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায় (Pushpita Mukherjee) অভিনয় দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ। টেলিভিশন দুনিয়ায় হেন দর্শক নেই যে তাঁকে চেনে না। অভিনয়ে পারদর্শী হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর মিষ্টি স্বভাবও মুগ্ধ করে মানুষকে।…

Nirajana Nag

Nirajana Nag

অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায় (Pushpita Mukherjee) অভিনয় দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ। টেলিভিশন দুনিয়ায় হেন দর্শক নেই যে তাঁকে চেনে না। অভিনয়ে পারদর্শী হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর মিষ্টি স্বভাবও মুগ্ধ করে মানুষকে। তবে সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলতে দেখা গেল তাঁকে। সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায়ের শো দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন পুষ্পিতা। সেখানেই ব্যক্তিগত জীবনের কথা ভেবে কেঁদে ফেলেন অভিনেত্রী। রচনার সামনেই ফুঁপিয়ে উঠতে দেখা যায় তাঁকে। হতবাক রচনা প্রশ্ন করেন কী হয়েছে তাঁর।

তখনই পুষ্পিতা বলেন, নিজের ছেলেকে যথাযথ মানুষ করতে পারেননি তিনি। সারাক্ষণ ফোনের নেশায় ডুবে থাকে ছেলে। একটা কথাও শোনে না। পড়াশোনায় কার্যত শূন্য। অসহায় পুষ্পিতা বলেন, ওরা তো জেনে বুঝে নিজেদের ক্ষতি করে না। হাতে নতুন কিছু পেয়ে ভেসে যায়। নিজের সমস্ত সময় টুকু তিনি সন্তানকে দিয়েছেন। তবুও কোনো লাভ হয়নি।

Pushpita Mukherjee: মানুষ করতে পারেননি ছেলেকে, রচনার সামনেই কান্নায় ভেঙে পড়লেন পুষ্পিতা

অনলাইন গেমের জগতে বুঁদ হয়ে থাকে পুষ্পিতার ছেলে। কোনোভাবেই কোনো সুরাহা করতে না পেরে শেষমেষ রচনার কাছেই সাহায্য চান অভিনেত্রী। তাঁর কথা শুনে আবেগঘন হয়ে পড়েন রচনাও। তিনি বলেন, তাঁর ছেলে রৌণক এখন ক্লাস ইলেভেনে পড়ে। একটা সময় এই ফেজ দিয়ে তিনিও গিয়েছেন। পুষ্পিতাকেই যা করার করতে হবে। তবে প্রথমে নিজেকে ইতিবাচক রাখা দরকার তাঁর। যদিও রচনার কথায় তেমন নিশ্চিন্ত হতে দেখা যায়নি পুষ্পিতাকে।

প্রসঙ্গত, অভিনয় জগতে দীর্ঘদিনের সদস্য পুষ্পিতা। টেলিভিশন এবং সিনেমা দুই মাধ্যমেই কাজ করেছেন তিনি। এমনকি দিদি নাম্বার ওয়ান এর প্রথম দিকের সিজনে তিনিই ছিলেন সঞ্চালিকা। তখন একেবারে অন্যরকম ছিল ফরম্যাট। পুষ্পিতার সঞ্চালনা বেশ উপভোগ করতেন দর্শকরা। তারপরেই দিদি নাম্বার ওয়ান এর দায়িত্ব ভার এসে পড়ে রচনার কাঁধে। পুষ্পিতাকে এমন ভাবে কাঁদতে দেখে মন ভার দর্শক দেরও। ছেলের জন্য চিন্তা তাড়াতাড়ি শেষ হোক, এমনটাই প্রার্থনা করেছেন সকলে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই