Hoop PlusTollywood

Yuvaan: বয়স এখনো হয়নি ১ বছর, বাবার কোলে বসে গরগরিয়ে গাড়ি চালাচ্ছে ছোট্ট ইউভান

সিনেমা জগৎ থেকে শুরু করে রাজনীতির মঞ্চ সবাই যাকে এক ডাকে চেনে তিনি হলেন রাজ চক্রবর্তী। রোজ জীবনের এবং নানান ছোট-বড় গল্প নিয়ে তিনি যেমন অসাধারণ সিনেমা বানাতে পারেন, ঠিক তেমনি রাজনীতির মঞ্চেও তিনি যে অসাধারণ কাজ করতে পারেন তা তিনি বারবার প্রমাণ করে দিয়েছেন। তবে এক্ষেত্রে শুধু এই দুটি দায়িত্বই নয়, তিনি যে ভালো বাবা হতে পারেন, তার দায়িত্ব প্রমাণ করেছেন রাজ।

রাজ-শুভশ্রীর একমাত্র ছেলে ইউভান। এক বছরও পার হয়নি এই একরত্তির। এর মধ্যেই বাবার কোলে বসে গাড়ি চালানো শিখছে ছোট্ট খুদে। শেখাটা বোধহয় অনেকদিন আগেই হয়ে গিয়েছিল কারণ তার ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখেছি। সম্প্রতি সাদা ধবধবে পাঞ্জাবি পরে রাজ এবং তার ছোট্ট পুত্রসন্তান গাড়ি চালাচ্ছেন।

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাবার কোলে বসে স্টিয়ারিং-এ হাত দিয়ে রীতিমতো গড়গড়িয়ে গাড়ি নিয়ে চলে যাচ্ছে ছোট পুত্র। তা দেখে বাবা রাজ চক্রবর্তীর আনন্দ আর ধরেনা। তবে ছেলে যতই স্টিয়ারিং ঘোরাক, পুরোটা কন্ট্রোল করেছেন রাজ নিজে। মাথায় হলুদ টিকা পড়ে ছেলের কান্ড কারখানা দেখতে তিনি ব্যস্ত। ভিডিওর শেষে রাজের সদাহাস্যময় প্রমাণ করছে তিনি পিতৃত্বের সময়কে বেশ এনজয় করছেন।

গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর ঘরে আসে ছোট্ট ইউভান৷ একেবারে হসপিটালের ডেলিভারি রুম থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল রাজের পুত্র সন্তান। পুত্র সন্তান জন্ম নেওয়ার আগেই অর্থাৎ শুভশ্রীর বেবি বাম্পের ছবি ও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। আর জন্মের পর থেকেই তার ছোট্ট পুত্রসন্তানের নানান রকম কার্যকলাপ প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা যায়। ভিডিওটি দেখে প্রত্যেকে এই আনন্দমাখা মন্তব্য করেছেন।

দেখে নিন রাজের পুত্র সন্তান ইভানের গড়গড়িয়ে গাড়ি চালানোর ভিডিও –

whatsapp logo