whatsapp channel

শাড়ি বিনুনি ছেড়ে বোল্ড গ্ল্যামারাস লুকে ধরা দিলেন অনুপমা, চমকে গেলেন অনুজও

গত দেড় বছর ধরে হিন্দি টেলিভিশনে ভারতের এক নম্বর ধারাবাহিক হল অনুপমা। শ্রীময়ীর এই হিন্দি রিমেকে প্রধান চরিত্রে অভিনয় করছেন বাঙালি অভিনেত্রী রূপালী গাঙ্গুলী। নিপাট বিনুনি এবং হ্যান্ডলুম শাড়ির সাদামাটা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত দেড় বছর ধরে হিন্দি টেলিভিশনে ভারতের এক নম্বর ধারাবাহিক হল অনুপমা। শ্রীময়ীর এই হিন্দি রিমেকে প্রধান চরিত্রে অভিনয় করছেন বাঙালি অভিনেত্রী রূপালী গাঙ্গুলী। নিপাট বিনুনি এবং হ্যান্ডলুম শাড়ির সাদামাটা পোশাকেই তাঁকে দেখতে অভ্যস্ত দর্শকেরা। কিন্তু পর্দার অনুপমা রূপালি গাঙ্গুলি সম্প্রতি ইনস্টাগ্রামে ধরা দিলেন এক সম্পূর্ণ অন্য রূপে।

Advertisements

হলুদ জ্যাকেট পরে অভিনেত্রী যে ছবিটি শেয়ার করেছেন তা রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে সম্পূর্ণ অন্য অবতারে দেখে মুগ্ধ নেটিজেনরা। তাঁর কমেন্ট বক্স লক্ষ্য করলে দেখা যাবে অর্ধেক নেটিজেন তাকে চিনতেই পারছেন না।

Advertisements

ধারাবাহিকে তাঁকে এক ভাবে দেখতে দেখতে তাঁর এই ছবিতে রীতিমতো থতমত খেয়ে গেছেন নেট নাগরিকরা। কারণ যদি ধারাবাহিকটি বাংলা শ্রীময়ীর মত চলে তাহলে কখনই এরকম রূপে পর্দায় ধরা দেবেন না অনুপমা। রূপালীর এই লুকে চমকে গেছেন অনুজ কাপাডিয়া ওরফে গৌরব খান্নাও। তিনি লেখেন, “অসাধারণ!” আনেরি বাজানি যিনি অনুজের বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি লেখেন, “এটা কে?” আবার একাংশ দাবি করেছেন যে অনুপমা শাড়িতেই ঠিকঠাক এই লুকে মানায় না তাঁকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)

Advertisements

এই ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, “নিজের নতুন স্টাইলের মধ্য দিয়ে বসন্তে পা রাখলাম, আমার ঔজ্জ্বল্য আমি নিজেই।”

whatsapp logo
Advertisements
Avatar