Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: নীল আগেই হার স্বীকার করে নেয়: তিয়াশা লেপচা

গত কয়েক মাস হল শুরু হয়ে গিয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। বাংলা মিডিয়াম স্কুলে পড়াশোনা করে বেড়ে ওঠা ইন্দিরা শহরের ইংলিশ মিডিয়াম স্কুলে শিক্ষিকা হয়ে আসে। কিন্তু ওই স্কুলের শিক্ষক ও ট্রাস্টি বিক্রম তাকে মেনে নিতে পারে না। তবে পরিস্থিতির চাপে বিক্রম ও ইন্দিরার বিয়ে হয়ে যায়। কেউ কাউকে পছন্দ করে উঠতে পারে না। তবে বর্তমানে ‘বাংলা মিডিয়াম’-এ চলছে ভ্যালেন্টাইন’স সপ্তাহ। কাহিনীতে আসতে চলেছে নতুন মোড়।

‘বাংলা মিডিয়াম’-এ একে অপরের প্রতিপক্ষ হলেও ক্যামেরা অফ হতেই তাঁরা একে অপরের বন্ধু। তিয়াশা (Tiasha Lepcha) -র প্রথম ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন নীল (Neel Bhattacharya)। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হত জি বাংলার পর্দায়। এবার স্টার জলসায় আবারও একসাথে ফিরেছেন তাঁরা। শুটিংয়ের ফাঁকে দুজনে গল্প করলেও পার্ট মুখস্ত করার সময় যে যার ঘরে চলে যান। তবে তিয়াশা চটজলদি রেডি হয়ে যান। খুব একটা সময় লাগে না তাঁর। কিন্তু নীল শুটিংয়ের ফাঁকে বিশ্রাম নিতে পছন্দ করেন। নববিবাহিতা ইন্দিরার সামনে আপাতত ভালো মানুষ সাজার অভিনয় করছে বিক্রম। কিন্তু ইন্দিরার বুদ্ধি তাকে প্রতি মুহূর্তে হারিয়ে দিচ্ছে।

অপরদিকে ক্যামেরা অফ হতেই নীল বললেন, তিনি ও তিয়াশা প্রায় ছয় বছর ধরে একে অপরকে চেনেন। ফলে তিয়াশার সাথে কাজ করার সময় আলাদা করে ভাবতে হয় না। ছয় বছরের গভীর বন্ধুত্বে ঝগড়া হয় না। কারণ নীল আগেই হার স্বীকার করে নেন বলে জানালেন তিয়াশা।

কিন্তু বিক্রম তো হার মানেনি। সে কি পারবে ইন্দিরার সাথে বুদ্ধির লড়াইয়ে জিততে? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo