BollywoodHoop Plus

Monalisa: ট্রান্সপারেন্ট কালো শাড়িতে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ফের ভাইরাল মোনালিসা!

সম্প্রতি ভোজপুরী নায়িকা মোনালিসার একটি ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি কালো রঙের শাড়ি পরেছেন অভিনেত্রী এর আগেও আমরা তাকে কালো রংয়ের পোশাকে দেখেছি, তবে শাড়িতেও কিন্তু তিনি একেবারেই নতুন নয়। কালো, লাল, সাদা যে কোন রং এর শাড়িতেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে, আর কাল ফর্সা ত্বকে কালো শিফন শাড়িতে ভীষণ মানিয়েছে। শুধুমাত্র ভোজপুরী সিনেমাতেও নয়, পরবর্তীকালে দুপুর ঠাকুরপো সিরিজে তিনি বউদির চরিত্রে অভিনয় করে ভোজপুরী দর্শকদের পাশাপাশি বাঙালি দর্শকদেরও মন জয় করেছেন। তাইতো মোনালিসাকে মোটামুটি সবাই চেনেন।

সম্প্রতি তিনি যে ছবিটি তার instagram পেজ থেকে শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, তিনি একটি কালো রঙের শিফন শাড়ি পরেছেন। শিফন শাড়িটি তার গায়ের সঙ্গে যেন একেবারে দেখতে রয়েছে, আর শুধু শাড়ি নয়, তার সঙ্গে ভীষণ সুন্দর মানানসই হয়েছে ব্লাউজ। এমনিতেও অভিনেত্রী বেশ খোলামেলা পোশাক পড়তে পছন্দ করেন। আমরা যদি তার instagram এ গিয়ে একটু ঘুরাঘুরি করি তাহলেই দেখতে পাব বেশ খোলামেলা পোশাকে তিনি পুরুষের ঘাম ঝরাতে একেবারে শুদ্ধ হতো।

শাড়ির সঙ্গে ভীষণ মানানসই হয়েছে তার কানের দুটো স্টোনের কাজ করা সিলভার ঝোলা দুল। এই অসাধারণ কানের দুলটি কিন্তু শিখন শাড়ির সঙ্গে বেশ ভালো মানিয়েছে। যেহেতু শাড়িতে ভীষণ সুন্দর তাই আর কানে যেহেতু একটা বড় লম্বা চুলা দুধ আছে তাই অভিনেত্রী গলায় কিছু পরেননি, কিন্তু প্রচন্ড সুন্দর লাগছে তার অসাধারণ লাল টুকটুকে লিপস্টিক। চোখের উপর মেকআপ কিন্তু যথেষ্ট নজর গেছে। আর যে কতটা না বললেই নয় সেটি হল হেয়ার স্টাইল, এক্ষেত্রেও কিন্তু তিনি কারলি হেয়ার বেশি পছন্দ করেছেন।

ছবিটি শেয়ার করেছেন সেটিতে প্রায় ১৯ হাজার লাইক পড়ে গেছে, অসংখ্য মানুষ প্রশংসা করেছেন কমেন্ট বক্সে। তবে আপনি আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন মোনালিসা কে-

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক