Hoop PlusTollywood

Nusrat Jahan: ‘আমার কোনো তাড়াহুড়ো নেই’, প্রেম দিবসে যশের উদ্দেশ্যে কি বার্তা দিলেন নুসরত!

এদিন ছিল প্রেম পর্ব। বিশিষ্ট মহল থেকে সাধারণ মহল নিজেদের ভালোবাসা জ্ঞাপন করতে কিন্তু একদমই ভোলেন নি। কেউ কেউ আবার স্বর্গীয় লতাজির উদ্দেশ্যে নিজেদের শ্রদ্ধেয় ভালোবাসা জানাতে গানও শুনিয়েছেন। এদিকে টলি পাড়ার সেরা হ্যাপেনিং কাপেল যশরতও নিজের ভালোবাসার সংজ্ঞাকে নেটপাড়ার সাথে শেয়ার করে নিয়েছেন।

সম্প্রতি যশ এবং নুসরত দুজনেই একইরকম মেলবন্ধনের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুটি হাত লাভ আকারে একে অপরকে ছুঁয়ে রয়েছে। এরপরেই দেখা গেল একেরপর এক জায়গা যেখানে ঘুরে বেড়িয়েছেন ব্যাঙ্গমা-ব্যাঙ্গমি। নুসরত লিখেছেন- “আমার কোনো তাড়াহুড়ো নেই, সময় নিয়ে আমি তোমায় ধীরে সুস্থে জানছি। তোমার আমার আত্মা একই।”

বলা বাহুল্য, যশও কিন্তু নিজের পোস্টে নুসরতকে বিশেষ অনুভব করাতে একদমই ভোলেননি। তিনি লিখেছেন, “ভালবাসা পৃথিবীকে ঘুরিয়ে দেয় না, ভালবাসাই পৃথিবীতে বাঁচাটা সার্থক করে তোলে”। আসলে ফ্র্যাঙ্কলিন পি জোনসের একটি উদ্ধৃতি। যার দ্বারা যশ তাঁর ভালোবাসা নুসরতকে বোঝাতে চেয়েছেন, যে তিনি থাকায় যশ বেঁচে থাকার কি ভীষণ সার্থকতা অনুভব করছেন। ওঁদের দুজনের অনুরাগীদেরও কিন্তু বেশ পছন্দ হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, আবির চট্টোপাধ্যায়, সোহিনী সরকার আবার স্বস্তিকা মুখোপাধ্যায়ও কিন্তু ভালোবাসা জানিয়েছেন নিজেদের মতন করে। কাজ পাগল আবির কাজের ফাঁকেই সেলফি তুলে শেয়ার করে লিখেছেন, “কাজই আমার ভালোবাসা। তাই কাজই করছি”। সোহিনী সরকার তাঁর রূপকথার ভালোবাসা রণজয় বিষ্ণুর সাথে একটি সুন্দর ছবি শেয়ার করে নিয়েছেন। ওদিকে সুন্দরী অভিনেত্রী স্বস্তিকা নারীদের উদ্দেশ্যে নিজেকে ভালোবাসার উপদেশ দিয়ে পাউট করা একটি মিষ্টি ছবি দিয়েছেন।

whatsapp logo