whatsapp channel

বিয়ের মরশুমে নতুন সদস্য ধ্রুবর পরিবারে, একসঙ্গে ছবি শেয়ার করে চমকে দিলেন টেলি অভিনেতা

বাংলায় বিয়ের মরশুম চলছে পুরো দমে। বছরের শেষে জীবনের নতুন এক অধ্যায়ে পা রাখছেন অনেকে। সিনেমা এবং সিরিয়াল জগতের বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই বিয়ে সেরে ফেলেছেন। এবার সুখবর দিলেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলায় বিয়ের মরশুম চলছে পুরো দমে। বছরের শেষে জীবনের নতুন এক অধ্যায়ে পা রাখছেন অনেকে। সিনেমা এবং সিরিয়াল জগতের বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই বিয়ে সেরে ফেলেছেন। এবার সুখবর দিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারও (Dhrubojyoti Sarkar)। পরিবারে নতুন সদস্য এল তাঁরও। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি শেয়ার করে সকলকে বড়সড় চমক দিলেন তিনি।

Advertisements

না, বিয়ে করেননি ধ্রুব। তবে পরিবারে একজন সদস্য বেড়েছে বটে তাঁর। আসলে একটি নতুন গাড়ি কিনেছেন অভিনেতা। Hyundai কোম্পানির একটি বিলাসবহুল গাড়ি বাড়ি নিয়ে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ধ্রুবর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, নতুন গাড়ির পাশে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘বাড়িতে স্বাগত’। কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন তন্বী লাহা রায়, অনুভব কাঞ্জিলাল, রোহন ভট্টাচার্য, সুদীপ্তা চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।

Advertisements

বিয়ের মরশুমে নতুন সদস্য ধ্রুবর পরিবারে, একসঙ্গে ছবি শেয়ার করে চমকে দিলেন টেলি অভিনেতা

Advertisements

এই মুহূর্তে জি বাংলার ‘মিলি’ সিরিয়ালে দেখা যাচ্ছে ধ্রুবকে। খলনায়ক রাহুলের ভূমিকায় অভিনয় করছেন তিনি। নায়িকা মিলির সঙ্গে নিজের স্বার্থের জন্য সম্পর্কে জড়ায় রাহুল আর ভালোবাসার মিথ্যে নাটক করে। শুধু তাই নয়, অর্জুনের পরিবারের সর্বনাশের পেছনেও হাত রয়েছে রাহুলের পরিবারের। এখন অর্জুন আর মিলিকে ধ্বংস করতে উঠেপড়ে লেগেছে রাহুল।

Advertisements

ছোটপর্দার দীর্ঘদিনের দীর্ঘদিনের সদস্য ধ্রুব। ডান্স বাংলা ডান্স থেকে উত্থান তাঁর। অভিনয়ের পাশাপাশি নাচেও তুখোড় তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নাচের রইল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। যেকোনো ট্রেন্ডিং গানের সঙ্গে নাচ করে দিল বানাতে দেখা যায় ধ্রুবকে। তাঁর অনুরাগীদের সংখ্যাও তাক লাগানো। এর আগে জি এর বহু সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। বিশেষ করে ‘মিঠাই’ সিরিয়ালে সোমের চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। নেতিবাচক চরিত্রের পাশাপাশি ধূসর এবং ইতিবাচক চরিত্রেও অভিনয় করতে দেখা যায় ধ্রুবকে। প্রতিটি চরিত্রই নিজের অভিনয় দক্ষতা দিয়ে সুন্দর ভাবে ফুটিয়ে তোলেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই