whatsapp channel

Devlina Kumar: কালো শাড়িতে ‘Chaka Chak’ গানে সেক্সি ঠুমকা দেবলীনার, প্রশংসা নেটিজেনদের

উত্তম কুমারের নাতবউ এবার একটু উল্টো পথে হাঁটলেন। কারণ, তার কথা অনুযায়ী তিনি ট্রেন্ডের বাইরে গিয়ে কিছু করেন। এই যেমন সোশ্যাল মিডিয়ায় রিল, ভিডিও বানানোর সময় ট্রেন্ডে গা ভাসিয়ে দেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

উত্তম কুমারের নাতবউ এবার একটু উল্টো পথে হাঁটলেন। কারণ, তার কথা অনুযায়ী তিনি ট্রেন্ডের বাইরে গিয়ে কিছু করেন। এই যেমন সোশ্যাল মিডিয়ায় রিল, ভিডিও বানানোর সময় ট্রেন্ডে গা ভাসিয়ে দেন না। কিন্তু, এবারে সেটাই করলেন। কিরকম?

Advertisements

এই মুহূর্তে সারা আলি খানের Chaka Chak গান সোশ্যাল মিডিয়ায় বীভৎস ভাইরাল। সারার শাড়ি পরে সেই নাচ একেবারে মারকাটারি। সারা নিজেও তার নতুন সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন জায়গায় গিয়েছেন এবং এই Chaka Chak গানে বহুবার বহু সেলিব্রিটির সঙ্গে নেচেছেন। কিন্তু, এবারে আর সারা নয়, এবারে সারারূপী দেবলীনা কুমার ( Devlina Kumar) ঠুমকা লাগালেন Chaka Chak গানে। নিজেই ইনস্টাগ্রাম ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। হুবহু সারা আলি খানের মতন শাড়ি পরে সেজেগুজে তৈরি, তবে দেবলীনার পরনে ঝলমলে কালো শাড়ি। একাই গানের সঙ্গে দেদার নাচের স্টেপ দিলেন। তাহলে দেবলীনা নিজেও ট্রেন্ডের সঙ্গে যাচ্ছেন বৈকি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Advertisements

অভিনেত্রী হওয়ার পাশাপাশি দেবলীনা একজন ভালো নৃত্যশিল্পী। তিনি জি বাংলার নাচের রিয়্যালিটি শো ড্যান্স বাংলা ড্যান্স অনুষ্ঠানের গুরুর আসনে রয়েছেন। এছাড়াও, একটা সময় সিনেমাপ্রেমীরা দেবলীনার ‘রঙ্গবতী’ নাচের দৃশ্যে মুগ্ধ হয়েছিলেন। সবলিয়ে দেবলীনা এখন সোশ্যাল মিডিয়ায় সেনসেশন।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় দেবলীনা বরাবর অ্যাক্টিভ থাকেন। তাই বড় পর্দা বা ছোট পর্দা ছাড়াও দেবলীনার নাচের ছোট্ট ছোট্ট ভিডিও দর্শকরা প্রায় সময়েই দেখতে পান। কোথাও ঘুরতে গেলেও নাচের ভিডিও রিল তৈরি করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভালরকম এক্টিভ থাকার জন্য তার রোজনামচা উঠে আসে মুঠো ফোনের পর্দায়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media