whatsapp channel
Hoop Plus

ভাইকে হারানোর চরম বেদনা, রাখির দিন আবেগঘন পোস্ট সুশান্তের দিদির

গত ১৪ই জুন পৃথিবীর সকল মায়া ত্যাগ করে চলে গিয়েছেন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার এই অকাল প্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছেন না সুশান্তের পরিবার, বন্ধু-বান্ধব এবং অনুগামীরা। আজ রাখীবন্ধনের দিন তারই এক দিদি তাকে স্মরণ করে একটি আবেগপূর্ণ কবিতা লিখেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই কবিতা।

তিনি লিখেছেন, “গুলসান, আমার বাচ্চা। আজ আমার দিন। আজ রাখি। ৩৫ বছর পর আজ সেই সুযোগ এসেছে যেদিন আরতির প্রদীপ জ্বলে, হলুদ চন্দনের টিকা দিই ভাই তোকে। আমার মিষ্টি ভাই। সব আছে কিন্তু সে নেই যার মঙ্গলকামনা করে আরতি করি। ওই কপাল নেই যাতে ফোঁটা দিই। ওই হাত নেই যে হাতে রাখী পড়াতে পারি। ওই কপাল নেই যাতে চুমু দিতে পারি।”

ভাই-বোনের সম্পর্ককে দৃঢ় করার দিন রাখীপূর্ণিমা। তবে এই দিনে কাছে নেই ভাই সুশান্ত। ফিরবেন না কোনোদিন, তার এই না থাকাকে স্মরণ করে বোন রানি আরও লিখেছেন, “অনেক বছর আগে যখন তুমি এসেছিলে আলোকজ্বল হয়ে উঠেছিল জীবন। এখন যখন তুমি নেই তখন একা আমি বাঁচব কীকরে? – তোমার রানি দিদি।” কঠোর এই বাস্তব মেনে নিতে পারছেন না তিনি।

অন্যদিকে, সুশান্ত সিং রাজপুতের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি তার ভাইয়ের মৃত্যু রহস্য উদঘাটনের জন্য আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। এই বিষয়ে তিনি লিখেছেন, “প্রিয় স্যার, আমার হৃদয় বলেছে আপনি সত্যের পক্ষে এবং সত্যের পক্ষে দাঁড়াবেন। আমরা খুব সাধারণ পরিবার থেকে এসেছি। আমার অনুরোধ আপনি এই ঘটনাটিতে নজর দিন এবং নিশ্চিত করুন যে সমস্ত তদন্ত প্রক্রিয়া স্বচ্ছভাবে হবে।”

whatsapp logo