BollywoodHoop PlusHoop Trending

নকল পোশাক পরেছেন নেহা, বিয়ের ছবিতে ব্যাপক ট্রোলড হলেন জনপ্রিয় গায়িকা

বলিউডের পেজ থ্রিতে একটাই নাম নেহুকা বিয়া। খবরে এসেছিল নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। অবশেষে একাধিক জল্পনার পর শেষমেশ দিন কয়েক দিন আগেই দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর। করোনা মরশুমে দুপক্ষের বাড়ির সদদ্য আর কয়েকজন ঘনিষ্ঠদের নিয়েই দিল্লির একটি গুরুদ্বারে রহনপ্রীত এবং নেহার বিয়ের আসর বসেছিল। বিয়ের পর ইতিমধ্যেই দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷ এরপর মুম্বইতে ফিরে আসেন বলিউডের জনপ্রিয় গায়িকা তথা হার্ট থ্রব নেহা কক্কর। মঙ্গলবার রোহনপ্রীত সিংয়ের হাত ধরে মুম্বইতে ফেরেন নেহা কক্কর।

এদিন তাঁরা মুম্বই বিমানবন্দরে নামার পরপরই সাংবাদিকের ক্যামেরায় বন্দি হন বলিউডের দুই জনপ্রিয় গায়ক-গায়িকা৷ বিয়ে শেষ হয়ে গেলেও এই কাপল এখন সোশ্যাল মিডিয়ার হট কেক। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে বিয়ের সব পোস্ট।

বিয়ের দিন রিমেক কুইন যে লেহেঙ্গাটা পড়েছিলেন,সেই লেহেঙ্গা নিয়ে লিখলেন, তিনি এই লেহেঙ্গার পিছনে একটি টাকাও খরচ করেননি ৷ কেননা এটি তাঁকে উপহার হিসেবে দিয়েছেন জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ৷ নেহা ইনস্টাগ্রামে পোস্ট করে লিখলেন, ‘সব্যসাচীর লহেঙ্গা পরাটা অনেকের কাছে স্বপ্ন ৷ সেই স্বপ্ন যে এভাবে সত্যিই হবে বুঝতে পারিনি ৷ খোদ সব্যসাচী স্যার আমাকে এটি উপহার দিয়েছে ৷ জীবনে ভালো কিছু করার জন্যই আজকে এমন একটা উপহার পেলাম ৷ ভগবানকে ধন্যবাদ ‘৷

আর এরপরই ট্রোলের মুখে পড়তে হয় রিমেক কুইনকে। নেহা কক্করের পঞ্জাবের রিসেপশনের সাদা লেহেঙ্গা দেখে অনেকেই অনুষ্কা শর্মার সঙ্গে তুলনা করেন। বিয়ের দিন অনুষ্কা যেমন গোলাপী পোশাকে সেজেছিলেন, নেহাও তেমনি একই রঙের পোশাক পরেছেন বলে মন্তব্য করেন অনেকে। কেউ কেউ আবার নেহার লাল রঙের লেহঙ্গা দেখে, তার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার পোশাকের তুলনা করেন। বিয়ের পরেই সাজ নকল করা নিয়ে আক্রমণ করতে থাকে নেহাকে।

কেউ কেউ মন্তব্য করেন বলিউডে যেমন একের পর এক গানের রিমেক করেন নেহা, তেমনি বিয়ের পোশাকেও নকল করে এই রিমেকের ছোঁয়া দিয়েছেন। নানান ভাবে গায়িকাকে ট্রোল করা হয়েছে। যদিও নেহা কক্কর এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

বলিউডের প্রায় অনেকেই উপস্থিত ছিলেন নেহার বিয়েতে। আর এই রিসেপশান পার্টিতেই হঠাৎ উপস্থিত হন বলিউডের নামী মডেল উর্বশী রাউতেলা। উর্বশীকে দেখে খুশি হয়ে চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে স্বাগত জানাতে চান নেহা। আর সেই সময়ে দাঁড়াতে চেষ্টা করে ফের বসে পড়লেন। আসলে ভারী পোশাকের ভারে ঠিক করে সোজা হয়ে দাঁড়াতে পারছিলেননা গায়িকা। ব্যস এই নিয়েও নিন্দুকেরা গায়িকাকে ট্রোলড করা শুরু করে দেন।

whatsapp logo