whatsapp channel

‘ভালোবাসার ১০৮’! নাম না করে প্রাক্তন সৃজলাকে কটাক্ষ রোহনের!

টেলি পাড়ায় ক্রমাগত অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কের ভাঙাগড়ার খেলা চলতেই থাকে। আজ যাদের মধ্যে মাখোমাখো প্রেম, তাদেরই কাল দেখা যায় একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ি করতে। সম্পর্কের জড়ানোর পাশাপাশি অনেকের প্রেম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলি পাড়ায় ক্রমাগত অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কের ভাঙাগড়ার খেলা চলতেই থাকে। আজ যাদের মধ্যে মাখোমাখো প্রেম, তাদেরই কাল দেখা যায় একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ি করতে। সম্পর্কের জড়ানোর পাশাপাশি অনেকের প্রেম ভাঙেও এমন তিক্ততার মধ্যে দিয়ে যে চা উঠে আসে চর্চার কেন্দ্রে। সম্প্রতি আবারো সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharya) এবং তাঁর প্রাক্তন সৃজলা গুহ (Srijla Guha)। ২০২২ সালে সম্পর্ক ভাঙে তাঁদের মধ্যে।

Advertisements

না, কোনো রকম তিক্ততা নয়। বরং বিচ্ছেদের খবরটা সোশ্যাল মিডিয়ায় তাঁরাই শেয়ার করেছিলেন। সেই সঙ্গে রোহন এমনও দাবি করেছিলেন, কোনো তৃতীয় ব্যক্তির কারণে নয়। যৌথ সম্মতিতেই তাঁরা আলাদা হয়ে গিয়েছেন। এক বছর আর কোনো পাত্তা মেলেনি এই জুটির। তবে সম্প্রতি রোহন এর একটি সোশ্যাল মিডিয়া পোস্টে আবারো যেন মাথাচাড়া দিয়ে উঠল তাঁদের পুরনো প্রেমের প্রসঙ্গ।

Advertisements

Advertisements

আসলে দক্ষিণ কলকাতার রুবির মোড়ে আলো ঝলমলে ‘আমার ভালোবাসার ওয়ার্ড ১০৮’ লেখাটি কমবেশি সকলেরই চোখে পড়েছে। রোহনও বাদ যাননি। যাওয়া আসার পথে চোখে পড়ায় টুক করে একটি ছবি তুলে নিয়েছেন তিনি। তারপর একটু এডিট করে ‘ওয়ার্ড’ শব্দটির উপরে হিজিবিজি করে দিয়েছেন। এর ফলে সম্পূর্ণ কথাটি দাঁড়িয়েছে ‘আমার ভালোবাসার ১০৮’। এই সংখ্যাটি অপশব্দ হিসেবে ব্যবহৃত হয় সাধারণত। আবার কোনো কিছু নষ্ট হয়ে যাওয়া অর্থেও ব্যবহার হয়। রোহনের পোস্ট দেখে অনেকেই মনে করেছেন, নিজের ভেঙে যাওয়া প্রাক্তন সম্পর্কের দিকেই ইঙ্গিত করেছেন অভিনেতা।

Advertisements

টেলিভিশনের বেশ জনপ্রিয় নাম রোহন ভট্টাচার্য। বেশ কিছু সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে সৃজলা যথেষ্ট জনপ্রিয় মডেলিং জগতে। স্টার জলসার জনপ্রিয় ‘মন ফাগুন’ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। রোহনের সঙ্গে তাঁর বিচ্ছেদের সময় তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে এসেছিল অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের নাম। কিন্তু রোহন স্পষ্ট জানিয়েছিলেন, তাঁদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই। তাঁদের মধ্যে অনেক সমস্যার কারণেই তাঁরা আলাদা হয়ে গিয়েছেন। আগামীতে সৃজলাকে দেখা যাবে ওয়েব সিরিজে। আর রোহনকে বর্তমানে দেখা যাচ্ছে ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই