whatsapp channel

Madan Mitra: নুসরত বিতর্কে যা বললেন মদন মিত্র

গত কয়েকদিন ধরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) রয়েছেন খবরের শিরোনামে। তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী-সাংসদের নামে রয়েছে আর্থিক প্রতারণার অভিযোগ। দল তাঁর পাশে নেই বলে আগেই জানিয়ে দিয়েছিলেন শাসক দলের একজন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত কয়েকদিন ধরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) রয়েছেন খবরের শিরোনামে। তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী-সাংসদের নামে রয়েছে আর্থিক প্রতারণার অভিযোগ। দল তাঁর পাশে নেই বলে আগেই জানিয়ে দিয়েছিলেন শাসক দলের একজন দলীয় মুখপাত্র। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র মতে, এটি নুসরতের ব্যক্তিগত ব্যাপার। ফলে তা নিয়ে মুখ খুলতে নারাজ তিনিও। কারণ 2014 সালে ঘটে আর্থিক প্রতারণার ঘটনাটি। সেই সময় নুসরত দলের সাংসদ ছিলেন না। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।

Advertisements

এক বছর আগে নুসরতের টক শোয়ে মদন তাঁকে বলেছিলেন ‘বস লেডি’। কিন্তু তিনিও যে নুসরতের আর্থিক প্রতারণাকে সমর্থন করেন না তা এদিন বুঝিয়ে দিলেন মদন। 2 রা অগস্ট নুসরত সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, 2017 সালে অভিযুক্ত কোম্পানির ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। নিজেকে একশো শতাংশ সৎ বলে দাবি করলেও সাংবাদিকদের উপর্যুপরি প্রশ্নবাণে রেগে গিয়ে সাংবাদিক সম্মেলন মাঝপথে ফেলে প্রেস ক্লাব থেকে বেরিয়ে যান নুসরত। বসিরহাটের অভিনেত্রী-সাংসদের আচরণ তুলে দিয়েছে বহু প্রশ্ন। মদনের মতে, যদি কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আসে, তাহলে ওই ব্যক্তির উচিত তার মুখোমুখি হওয়া।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra FC (@ohlovely007)

Advertisements

মদন নিজেও মনে করেন, অভিযোগ সংক্রান্ত প্রশ্ন এড়িয়ে গেলেই সকলের মনে সন্দেহ জাগা স্বাভাবিক। নুসরতের স্থানে যদি তিনি থাকতেন তাহলে শেষ মুহূর্ত পর্যন্ত সব প্রশ্নের উত্তর দিতেন মদন। কারণ উত্তর না দিলে প্রশ্নটা থেকেই যাবে।

Advertisements

নুসরতের কাছে সাংবাদিকদের একাংশ প্রশ্ন করেছিলেন তিনি ব্যাঙ্ক লোন না নিয়ে নিজের অ্যাপার্টমেন্ট কেনার জন্য কোম্পানি থেকে লোন কেন নিলেন! কারণ প্রতারিত ব্যক্তিদের ফ্ল্যাট দেওয়ার কথা ছিল 2014 সাল থেকে আগামী তিন বছরের মধ্যে। অর্থাৎ হিসাব করলে তা হচ্ছে 2017 সাল। আচমকা 2017 সালে নুসরত পদত্যাগ করলেন কেন? প্রশ্নটা তাহলে থেকেই যাচ্ছে!

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements