whatsapp channel

Nushrat Bharucha: কন্ডোম বিক্রি করতে গিয়ে কটাক্ষ, দু’রাত ঘুমোতে পারেননি নুসরত!

10 ই জুন প্রেক্ষাগৃহে রিলিজ করেছে নুসরত ভারুচা (Nusrat Bharucha) অভিনীত ফিল্ম ‘জনহিত মে জারি’। ফিল্ম রিলিজের অনেক আগে থেকেই হয়েছে বিতর্কের সম্মুখীন। ফিল্ম রিলিজের পর দিনে দিনে পরিস্থিতি ক্রমশ…

Avatar

Advertisements
Advertisements

10 ই জুন প্রেক্ষাগৃহে রিলিজ করেছে নুসরত ভারুচা (Nusrat Bharucha) অভিনীত ফিল্ম ‘জনহিত মে জারি’। ফিল্ম রিলিজের অনেক আগে থেকেই হয়েছে বিতর্কের সম্মুখীন। ফিল্ম রিলিজের পর দিনে দিনে পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে উঠছে। নেতিবাচক পরিস্থিতিতে মানসিক অবসাদের সম্মুখীন হয়েছিলেন নুসরত।

Advertisements

নুসরত জানিয়েছেন, প্রথমে সমস্ত খারাপ মন্তব্যকে এড়িয়ে চললেও পরবর্তীকালে বাড়তে থাকে নোংরা মেসেজের পরিমাণ। ফলে মানসিক ভাবে ভেঙে পড়েন নুসরত ও তাঁর পরিবারের সদস্যরা। নুসরত সিদ্ধান্ত নেন, ভারত একটি গণতান্ত্রিক দেশ। ফলে তাঁরও প্রতিবাদ করার অধিকার রয়েছে। রাতের পর রাত ঘুমাতে পারছিলেন না নুসরত। এই কারণে প্রতিবাদ করেন তিনি। সংস্কারমুক্ত সমাজের বার্তা দিতে চেয়েছিলেন নুসরত। পরিবর্তে হেনস্থার শিকার হয়েছেন তিনি।

Advertisements

Advertisements

‘জনহিত মে জারি’ ফিল্মে মধ্যপ্রদেশের এক তরুণীর কাহিনী তুলে ধরা হয়েছে। চাকরির খোঁজ করতে বেরোয় সে। কাজ পায় এক কন্ডোম প্রস্তুতকারক সংস্থার অফিসে। এরপর তাকে নিযুক্ত করা হয় কন্ডোম বিক্রেতার কাজে। কিন্তু এই চাকরি করতে গিয়ে মেয়েটিকে সমাজ ও নিজের পরিবারের প্রতিরোধের মুখে পড়তে হয়। নাছোড়বান্দা মেয়েটি বোঝায় ‘প্রোটেকশন’ ও নিরাপত্তার কথা। হাল না ছাড়া এই তরুণীর চরিত্রে অভিনয় করেছেন নুসরত।

Advertisements

বাস্তব জীবনে হয়রানির শিকার হয়ে একটি ভিডিও তৈরি করে নুসরত বলেছেন, তাঁর দিকে আঙুল ওঠালেও তিনি নিজের কাজ করে যাবেন।

whatsapp logo
Advertisements