Advertisements

Moumita Sarkar: প্রথম সিরিয়ালেই ‘বং ক্রাশ’! ‘লভ বিয়ে আজকাল’এর মৌমিতার পরিচয় জানেন?

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অধিকাংশ মানুষের নিত্যদিনের অবসরের প্রিয় সঙ্গী সিরিয়াল (Bengali Serial)। বিভিন্ন চ্যানেলে এখন ধারাবাহিকের কোনো কমতি নেই। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিনিয়তই পরীক্ষা নিরীক্ষা চলছে সিরিয়ালের গল্প নিয়ে। ইদানিং ছোটপর্দায় চেনা মুখের থেকে নতুন মুখের বেশি চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। আর দর্শকদের পছন্দ শিরোধার্য করেই স্টার জলসা নিয়ে এসেছে নয়া ধারাবাহিক ‘লভ বিয়ে আজকাল’ (Love Biye Aaj Kal)। আর কয়েক দিনেই নায়িকা মৌমিতা সরকার (Moumita Sarkar) নজর কেড়ে নিয়েছে দর্শকদের।

মাত্র এক সপ্তাহ হল স্টার জলসায় পথচলা শুরু করেছে সিরিয়ালটি। মুখ্য ভূমিকায় বহুদিন পর দেখা যাচ্ছে অভিনেতা ওম সাহানিকে। তাঁর বিপরীতেই রয়েছেন মৌমিতা। ওমকার ঘোষ এবং শ্রাবণকে নিয়ে এই সিরিয়ালের গল্প। ওমকার একজন নামী রেস্তোরাঁর মালিক। সেই রেস্তোরাঁয় গায়িকার কাজ নিয়ে পা রেখেছে শ্রাবণ। তাদের মধ্যে পরিচয়, সম্পর্কের উত্থান পতনের গল্পই দর্শকদের সামনে তুলে ধরবে এই নতুন সিরিয়াল।

প্রোমোতেই বেশ নজর কেড়েছিল ‘লভ বিয়ে আজকাল’। ভিন্ন ধরণের গল্প মন টেনেছিল দর্শকদের। তার ফলাফলও এক সপ্তাহেই সবার চোখের সামনে। প্রথম দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। কিন্তু দর্শকদের আগ্রহ নায়িকা শ্রাবণ ওরফে মৌমিতাকে নিয়ে। তাঁর সৌন্দর্য তথা অভিনয় দক্ষতা অচিরেই তাঁকে আর পাঁচজনের থেকে আলাদা করে তুলেছে। তবে জানলে অবাক হবেন, মৌমিতা কিন্তু অভিনয় জগতে একেবারেই নবাগতা। তবে বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গে অবশ্য তাঁর আগে থেকেই পরিচয় রয়েছে।

মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ মৌমিতা সরকার। ব্যারাকপুরের মেয়ে তিনি। পড়াশোনাও সেখানেই। প্রথমে ব্যারাকপুর গার্লস স্কুল থেকে পাশ করে ব্যারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজে ভর্তি হন মৌমিতা। পড়াশোনা শেষে পা রাখেন গ্ল্যামার জগতে। প্রথম সিরিয়ালেই যেভাবে তিনি লাইমলাইট কেড়ে নিয়েছেন তা দেখে বেশ বোঝা যাচ্ছে, অভিনয়েও উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মৌমিতা। ইনস্টাগ্রামে ৪০ হাজার ফলোয়ার রয়েছে তাঁর।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow